বনাঞ্চল বাঁচান, মুম্বইকে বিষাক্ত করবেন না, অমিতাভকে পালটা রিচার

মেট্রোর সম্প্রসারণের জন্য অমিতাভ বচ্চন সওয়াল করার পরই পালটা ট্যুইট করেন রিচা চাড্ডা

Updated By: Sep 19, 2019, 01:16 PM IST
বনাঞ্চল বাঁচান, মুম্বইকে বিষাক্ত করবেন না, অমিতাভকে পালটা রিচার

নিজস্ব প্রতিবেদন: অ্যারে বনাঞ্চলকে রক্ষা করুন। মেট্রোর সম্প্রসারণের জন্য মুম্বই মেট্রো রেল কতৃপক্ষ আরও অনেক জায়গা পাবে। তার জন্য অ্যারে বনাঞ্চল থেকে নির্বিচারে বৃক্ষ নিধন করার কোনও প্রয়োজন নেই। শীতের সময় দিল্লি কীভাবে গ্যাস চেম্বারে পরিণত হয়ে যায় প্রত্যেক বছর, তা তিনি প্রতক্ষ্য করেন। তাই দিল্লির মতো মুম্বইয়ের একই দশা হোক, এটা কখনও তিনি চান না বলে এবার প্রকাশ্যে জানান বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা।

আরও পড়ুন : অমিতাভের বাংলোর সামনে বিক্ষোভ, ব্যানার, পোস্টার নিয়ে উঠল স্লোগান

সম্প্রতি মুম্বই মেট্রোর সম্প্রসারণে সওয়াল করে একটি ট্যুইট করেন অমিতাভ বচ্চন। পাশাপাশি এও বলেন, দূষণ প্রতিরোধ করতে নিজের বাগানে আরও বেশি করে গাছ লাগান। অমিতাভ বচ্চনের ওই ট্যুইটের পরই জোর সমালোচনা শুরু হয়ে যায়। নিজের বাগানে গাছে লাগিয়ে কখনও বনাঞ্চল তৈরি করা যায় না বলে জোর কটাক্ষ করা হয় বিগ বি-কে। এরপরই তাঁর বাংলো জলসার সামনে বিক্ষোভ শুরু করেন অ্যারে বাঁচাও কমিটির সদস্যরা। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি বিগ বি।

আরও পড়ুন : আইফার মঞ্চে পুরস্কার হাতে রণবীর, স্বামীর কথা শুনে কাঁদলেন দীপিকা

তবে অমিতাভ বচ্চনের ওই ট্যুইটের পর এবার ট্যুইটারে ট্রেন্ড করতে শুরু করেছে রিচা চাড্ডার অ্যারে বনাঞ্চল বাঁচাও-এর একটি ট্যুইট। যা দেখে বলিউড অভিনেত্রীর প্রশংসা শুরু করেছেন নেটিজেনরা।

.