Richa Chadha-Ali Fazal wedding : আলি-রিচার বিয়েতে আমন্ত্রণ, ৫ দিনের মেগা ধামাকা

বিগত বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করছেন। অবশেষে চার হাত এক হচ্ছে। সাতপাকে বাঁধা পড়ছেন রিচা চাড্ডা, আলি ফজল। ২০১৯-এই আলির কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন রিচা। ২০২০-তেই তাঁরা বিয়ে করার কথা ভেবেছিলেন। কিন্তু করোনা আবহে সেই ইচ্ছা পূরণ হয়নি। ANI সূত্রে খবর এমাসেই (সেপ্টেম্বরে) জীবনের নতুন ইনিংস শুরু করছেন আলি-রিচা। হাতে আর মাত্র কয়েকটা দিন। ফলে পুরোদমে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন রুপোলি পর্দার দুই চেনা মুখ। মঙ্গলবার সকাল থেকেই ট্রেন্ডিংয়ে রয়েছে আলি ফজল-রিচা চাড্ডার বিয়ের খবর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 6, 2022, 07:16 PM IST
Richa Chadha-Ali Fazal wedding : আলি-রিচার বিয়েতে আমন্ত্রণ, ৫ দিনের মেগা ধামাকা

Richa Chadha And Ali Fazal Wedding, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বিগত বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করছেন। অবশেষে চার হাত এক হচ্ছে। সাতপাকে বাঁধা পড়ছেন রিচা চাড্ডা, আলি ফজল। ২০১৯-এই আলির কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন রিচা। ২০২০-তেই তাঁরা বিয়ে করার কথা ভেবেছিলেন। কিন্তু করোনা আবহে সেই ইচ্ছা পূরণ হয়নি। ANI সূত্রে খবর, এমাসেই (সেপ্টেম্বরে) জীবনের নতুন ইনিংস শুরু করছেন আলি-রিচা। হাতে আর মাত্র কয়েকটা দিন। ফলে পুরোদমে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন রুপোলি পর্দার দুই চেনা মুখ। মঙ্গলবার সকাল থেকেই ট্রেন্ডিংয়ে রয়েছে আলি ফজল-রিচা চাড্ডার বিয়ের খবর।

ANI-এর খবর অনুসারে সেপ্টেম্বরের শেষের দিকে খুবই ব্যক্তিগত স্তরে বিয়েটা সেরে ফেবেন আলি ফজল-রিচা চাড্ডা। তবে সেই বিয়ের সেলিব্রেশন হবে অক্টোবরের গোড়ার দিকে। প্রথমে দিল্লি পরে মুম্বইতে হবে ৫ দিন ব্য়াপী অনুষ্ঠান। অর্থাৎ এক্কেবারে 'বিগ ফ্যাট ওয়েডিং'-এর কথাই ভেবেছেন আলি-রিচা। মুম্বই এবং দিল্লির রিসেপশনে উপস্থিত থাকার কথা আলি-রিচার কাছের বন্ধুবান্ধব ও পরিবার-পরিজনদের। এমনকি শোনা যাচ্ছে, আলি-রিচা ঘটাকরে সংগীত সেরেমনির আয়োজন করেছেন। এক রিপোর্ট বলছে 'সংগীত সেরেমনির পর বিয়ে হবে ঐতিহ্যবাহী রীতি-নীতি মেনেই। জানা যাচ্ছে সংগীতে বিশেষ পারফরম্যান্স দেখা যাবে তাঁদের। সচারচর বলিউডের বিয়েতে যেরকম সংগীত অনুষ্ঠান দেখা যায়, তেমনটা একেবারেই চাইছেন না হবু বর-বউ। একটু অন্য স্বাদ আনতেই কথাবার্তা চালাচ্ছেন আলি-রিচা।

আরও পড়ুন-'বলিউডের 'খান'দের সঙ্গে কখনওই কাজ করতে চাইনি'

আরও পড়ুন-শিং ভেঙে বাছুরের দলে! শানায়া-সুহানা-নভ্যাদের সঙ্গে ভিড়তে চান করণ, চটলেন গৌরী

যদিও মুম্বইতেই আরও দফায় গ্র্যান্ড রিসেপশন দেওয়ার কথাও ভাবছেন তাঁরা। দক্ষিণ মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসবে সেই রিসেপশন পার্টি। সূত্র বলছে, ওই দিন  প্রায় ৩৫০-৪০০ জন আমন্ত্রিত থাকবেন। এদিকে ২৫ সেপ্টেম্বরের মধ্যেই আলি-রিচা তাঁদের শ্যুটিং সংক্রান্ত যাবতীয় কাজকর্ম সেরে ফেলবেন বলে খবর। সূত্র বলছে তাঁরা প্রোডাকশন টিমকে সেকথা জানিয়েও দিয়েছেন। বিয়ের পর কাজ থেকে সাময়িক বিরতি নিতে চান এই তারকা জুটি। সেসময় যুগলের ফোকাস শুধুই জীবনের নতুন অধ্যায়ের দিকে। 

যদিও বিয়ের অনুষ্ঠান নিয়ে অফিসিয়ালি এখনও কিছু জানাননি আলি ফজল-রিচা চাড্ডা। তবে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে বিয়ের কথা জিজ্ঞাসা করা হলে রিচা বলেন, 'আমার মনে হয় এবছরই বিয়ে হবে, যেভাবেই হোক সেটা করে নেব।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.