যৌন হেনস্থা নিয়ে মুখ খুললে, বলিউডের বহু নায়ককে হারাতে হবে, বিস্ফোরক রিচা

বলিউডে যৌন হেনস্থা নিয়ে এবার ফের মুখ খুললেন অভিনেত্রী রিচা চাড্ডা। তিনি বলেন, বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলা হলে, বহু নায়কের নাম সেখানে জড়িয়ে পড়বে।

Updated By: Dec 8, 2017, 11:53 AM IST
যৌন হেনস্থা নিয়ে মুখ খুললে, বলিউডের বহু নায়ককে হারাতে হবে, বিস্ফোরক রিচা

নিজস্ব প্রতিবেদন : বলিউডে যৌন হেনস্থা নিয়ে এবার ফের মুখ খুললেন অভিনেত্রী রিচা চাড্ডা। তিনি বলেন, বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলা হলে, বহু নায়কের নাম সেখানে জড়িয়ে পড়বে।

আরও পড়ুন : 'পৃথিবী' থেকে শশী কাপুরকে শেষ শ্রদ্ধা বলিউডের

শুধু তাই নয়, বলিউডে স্বজনপোষণ নিয়ে কটাক্ষ করে রিচা আরও বলেন, যৌন হেনস্থা নিয়ে মুখ খুললে, এমন অনেক নায়কের নাম সেখানে জড়িয়ে পড়বে, যাঁরা উত্তরাধিকার সূত্রে ফিল্ম জগতে ‘রাজত্ব’ করছেন। ফলে বহু মানুষ রুজিরুটি হারাবেন।  আর সেই কারণেই এই মুহূর্তে বলিউড যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলতে পারবে না বলেও দাবি করেন ওই অভিনেত্রী। পাশাপাশি ভারতবর্ষে যৌন হেনস্থার মত অপরাধের শিকার যাঁরা হন, তাঁদেরকে উল্টে নিশানা করা হয় বলেও সুর চড়ান ‘মশান’ অভিনেত্রী।   

আরও পড়ুন : বিরাটকে বিয়ে করতে ইতালিতে উড়ে গেলেন অনুষ্কা! দেখুন ভিডিও

তবে এই প্রথমবার নয়, এর আগেও বেশ কয়েকবার বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন রিচা চাড্ডা। শুধু তিনি-ই নন, বিষয়টি নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াতও। এমনকী, কেরিয়ারের প্রথম দিকে আদিত্য পাঞ্চলি যেমন তাঁকে যৌন নিগ্রহ করেছেন, তেমনি শারীরিকভাবে হেনস্থাও করা হয়েছে বলে অভিযোগ করেন কঙ্গনা। পাশাপাশি হৃত্বিক রোশনও নাকি তাঁর নগ্ন ছবি প্রকাশ করেছেন বলে অভিযোগ করেন বলিউড ‘কুইন’।

এসবের পাশাপাশি বি টাউনের স্বজন পোষণ রয়েছে বলেও একাধিকবার দাবি করেছেন কঙ্গনা। যার প্রেক্ষিতে সম্প্রতি সলমন খান বলেন, ‘স্বজনপোষণ জিনিসটা আদতে কী, তা যেন কঙ্গনা তাঁকে বুঝিয়ে দেন।’       

.