'তোমার হেনা', ঋষির মৃত্যুতে মুষড়ে পড়লেন পাকিস্তানের এই অভিনেত্রী

নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন পুরনো স্মৃতি 

Edited By: জয়িতা বসু | Updated By: May 4, 2020, 05:59 PM IST
'তোমার হেনা', ঋষির মৃত্যুতে মুষড়ে পড়লেন পাকিস্তানের এই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : ​ঋষি কাপুরের মৃত্যুর রেশ কাটেনি এখনও। ঋষির শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর এবার মুখ খুললেন তাঁর এক সময়ের সহঅভিনেত্রী জেবা বখতিয়ার।

আরও পড়ুন : ঋষিকে শেষ বিদায়, চোখে জল নিয়ে কাজ শেষ করলেন রণবীর

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জেবা বলেন, তাঁর প্রথম সিনেমা হেনা-য় ঋষির বিরপরীতে অভিনয় করেন তিনি। ওই সিনেমায় রাজ কাপুর এবং রণধীর কাপুরের পরিচালনায় তৈরি হয়। ওই সিনেমার শ্যুটিংয়ের আগে তিনি রাজ কাপুর, রণধীর কাপুর বা ঋষি কাউকেই চিনতেই না। ফলে কাপুর পরিবারের সঙ্গে প্রথম পর্যায়ের বৈঠকে ঘাবড়ে গিয়েছিলেন। কিন্তু রণধীর, ঋষিদের সঙ্গে পরিচয় হওয়ার পর থেকেই কাপুর পরিবার যেন তাঁর কাছে নিজের পরিবার হয়ে যায় বলে জানান জেবা।

আরও পড়ুন : বয়ে নিয়ে যাচ্ছেন বস্তা, লকডাউনের জেরে অভুক্ত মানুষগুলোর পাশে এভাবেই দাঁড়াচ্ছেন সলমন

প্রসঙ্গত হেনার নাম ভূমিকায় অভিনয় করেন জেবা। ঋষি ছিলেন তাঁর ভালবাসার মানুষ। ফলে পুরনো স্মৃতি উসকে পাক অভিনেত্রী ঋষিকে শেষ শ্রদ্ধা জানিয়ে 'তোমার হেনা' বলে উল্লেখ করেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পাশাপাশি জেবা আরও বলেন, যখন মোবাইল ফোন ছিল না, ল্যান্ডলাইনে ফোন করে ঋষির সঙ্গে কথা বলতেন তিনি। এরপর মোবাইলের যুগ আসায় হোয়াটস অ্যাপের মাধ্যমে তাঁরা একে অপরের জন্মদিনের শুভেচ্ছা, দীপাবলির শুভেচ্ছা জানাতেন। শুধু তাই নয়, রণবীরের কোনও সিনেমা মুক্তি পেলে, ঋষি জানাতেন তাঁকে। তিনিও চেষ্টা করতেন রণবীরের সিনেমা দেখার। এমনই আত্মীয়তা, বন্ধুত্ব ছিল ঋষির সঙ্গে। ফলে ভারতীয় সুপারস্টারের মৃত্যুতে শোক প্রকাশ করেন পাকিস্তানি অভিনেত্রী।

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় গায়ক আদনান সামির প্রথম স্ত্রী হলেন জেবা বখতিয়ার। এরপর আদনানের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা জাভেদ জাফরিকে বিয়ে করেন। যদিও জাভেদ এবং জেবার সেই বিয়েও বেশিদিন টেকেনি। এরপর দেশে ফিরে পরপর ২ বার সেখানকারই দুই ব্যবসায়ীকে বিয়ে করেন এই অভিনেত্রী।

.