ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর? কেমন আছেন জানালেন মেয়ে ঋদ্ধিমা

 ঋষি কাপুর থেকে শুরু করে নীতু সিং কাপুর, রণবীর কাপুর সকলেই আমেরিকাতেই রয়েছেন।

Updated By: Nov 6, 2018, 03:52 PM IST
ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর? কেমন আছেন জানালেন মেয়ে ঋদ্ধিমা

নিজস্ব প্রতিবেদন: গত সেপ্টেম্বর মাসের ২৯ তারিখ চিকিৎসার আমেরিকা উড়ে গিয়েছিলেন ঋষি কাপুর। যদিও যাবার আগে ভক্তদের জানিয়েছিলেন বিশেষ কোনও চিন্তার কারণ নেই, চেকআপের জন্যই আমেরিকা যাচ্ছেন। এমনকি অসুস্থতার জন্য নাকি মা কৃষ্ণ রাজ কাপুরের মৃত্য়ুর খবরেও মুম্বই পৌঁছতে পারেননি তিনি। কারণ, সেসময় ঋষি কাপুর থেকে শুরু করে নীতু সিং কাপুর, রণবীর কাপুর সকলেই আমেরিকাতেই ছিলেন। জানা যায়, বাবার চিকিৎসার জন্য নাকি আমেরিকাতে ঘর ভাড়াও নিয়েছেন রণবীর।

সে যাই হোক, দীর্ঘদিন দেশে না থাকলেও তিনি যে এক্কেবারেই অদৃশ্য হয়ে গেছেন তেমনটাও নয়। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই দেখা যাচ্ছে প্রবীণ অভিনেতাকে। হবু বৌমা আলিয়া ভাট, ছেলে রণবীর কাপুর, স্ত্রী নীতু সিংয়ের সঙ্গে দেখা সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁকে। এমনকি তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, সোনালি বেন্দ্রে, জাভেদ আখতার, অনুপম খেররা। 

আরও পড়ুন- শাহরুখের 'মন্নত'ই পছন্দ দীপিকার, তাই তেমনই একটি বাড়ির খোঁজ চালাচ্ছেন রণবীর!

তবে ঋষি কাপুর আদপে কেমন আছেন? তাঁর চিকিৎসা কেমন চলছে সম্প্রতি এবিষয়ে মুখ খুলেছেন তাঁর মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি (রণবীরের দিদি)। তিনি বলেন, ''বাবা একদম ঠিক আছেন। চিন্তার কোনও কারণ নেই। এমনকি আমিও যে খুব চিন্তিত তেমনটা নয়। তিনি রুটিন কিছু চিকিৎসার জন্যই ওখানে রয়েছেন। আশাকরি সবকিছু ভালোভাবে মিটে যাবে। '' যদিও কিছুদিন আগে শোনা গিয়েছিল ঋষি কাপুর নাকি ক্যান্সারে আক্রান্ত। সেসময় তাঁর দাদা রণধীর কাপুর জানান, ঋষির ক্যান্সার হয়েছে বলে কোনও খবর এখনও আমরা জানি না। তাঁর টেস্ট চলছে। তাঁর আসলে কী হয়েছে তা তিনি নিজেও জানেন না। তাঁর টেস্ট গুলি হলে তবেই জানা যাবে।''

আরও পড়ুন-ফেসবুকে ট্রোলের শিকার, Zee ২৪ ঘণ্টায় মুখ খুললেন দ্বিতিপ্রিয়া

.