Rishi Kaushik: 'স্ত্রীর মানসিক নির্যাতন!' ভাঙছে ঋষি-দেবযানীর ১২ বছরের সংসার? বিস্ফোরক অভিনেতা...

Rishi-Debjani: ১২ বছরের বৈবাহিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক অভিনেতা ঋষি কৌশিক। তাঁর সোশ্যাল মিডিয়ার পোষ্ট বলছে তেমন কথাই। শুধু তাই নয় সূত্রের খবর, স্ত্রী দেবযানী চক্রবর্তীর সঙ্গে আর এক বাড়িতে থাকেন না ঋষি কৌশিক। 

Updated By: Jul 26, 2024, 11:40 AM IST
Rishi Kaushik: 'স্ত্রীর মানসিক নির্যাতন!' ভাঙছে ঋষি-দেবযানীর ১২ বছরের সংসার? বিস্ফোরক অভিনেতা...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডে একের পর এক ভাঙনের সুর। যিশু-নীলাঞ্জনার পর এবার প্রকাশ্যে এল ঋষি কৌশিকের দাম্পত্যে চিড়। প্রায় ১২ বছরের সংসারে অশান্তি-নির্যাতন এমন বহু বিস্ফোরক অভিযোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো প্রকাশ করেন অভিনেতা। ৭ মিনিট ১৮ সেকেন্ডের ওই ফেসবুক ভিডিও বার্তায় একটি সম্পর্কের গল্প বলেছেন ঋষি। এরপরেই জোরালো হয়েছে ঋষি-দেবযানীর বিচ্ছেদের গুঞ্জন। 

আরও পড়ুন, Jisshu-Nilanjana: নীলাঞ্জনার পাশে রাগেশ্বরী, শাশ্বতপত্নী মহুয়াও! বাবাকে নিয়ে বড় সিদ্ধান্ত যীশুকন্যা সারা-জারার...

এমনকী শোনা গিয়েছে, বেশ কিছুদিন ধরে আলাদাও থাকছেন ঋষি কৌশিক ও দেবযানী চক্রবর্তী। দিন দুয়েক আগেই দু’টি ছবি পোস্ট করেন ঋষি। একটি স্ত্রী দেবযানীর সঙ্গে, অন্যটি তাঁর একার। ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, 'বিষাক্ত মানুষদের বাদে পৃথিবী খুব সুন্দর।' এবার সরাসরি ভিডিয়ো বার্তায় একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন অভিনেতা। 

ঋষি কৌশিক এদিন একটি ভিডিয়ো পোস্ট করে জানান তিনি একটি গল্প বলবেন। কিন্তু সেই গল্প শুনলে যে কেউ বুঝতে পারবেন সেটা আসলে তাঁরই জীবনে গল্প। সেখানে ঋষি জানান একটি মেয়ে যে ভীষণই উশৃঙ্খল, বেপরোয়া সে ছেলেটিকে বাধ্য করে সম্পর্কে আসে। মেয়েটির স্বভাব না কি ভাল লাগতো না ছেলেটির। তাই সম্পর্ক একটা থাকলেও দুজনের মধ্যে ভাবনা-চিন্তার বিপুল ফারাক দেখে সেটা চালিয়ে নিয়ে যেতে চায়নি ছেলেটা। ব্রেক-আপ হয়, তারপরেও মেয়েটি বারবার বুঝিয়ে সম্পর্কে ফিরে আসে। একসময় বিয়েও হয়। ঋষি কৌশিক তাঁর 'গল্পে' বলছেন- বিয়ের ৬ মাস পর থেকেই শুরু হয় সমস্যা। 

তিনি বলেছেন, সম্পর্কে অনেককিছু সহ্য করতে হয়েছে তাঁকে। মানসিক নির্যাতন, স্ত্রীর বেপরোয়া জীবনযাপন, কোনও সমাধানে আসতে চাইলেই পুলিশ বা মহিলা কমিশনের ভয় দেখানো, এমনকী সবার কাছে তাঁকে ছোট করা, মিথ্যে কথা বলা এই সবকিছুই নাকি ১২ বছর ধরে সহ্য করতে হয়েছে ঋষি কৌশিককে। ভিডিয়োয় অভিনেতার বক্তব্য শুনে আঁচ পাওয়া গিয়েছে, তিনি নিজে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছেন। 

আরও পড়ুন, Ranojoy Bishnu: বিতর্কের মাঝেই বড় খবর দিলেন রণজয়! এবার বলিউডে ডেবিউ অভিনেতার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.