Jeetu Kamal| Ritabhari Chakraborty: ঋতাভরীর ‘আপনজন’ জীতু, প্রকাশ্যে নয়া জুটির ছবি...

Jeetu Kamal| Ritabhari Chakraborty: অপরাজিতর পর তিতুমীর হয়ে ওঠার কথা ছিল জীতু কমলের। তবে সেই ছবি নিয়ে নানা টালবাহানার পর অবশেষে নয়া ছবির শ্যুটিং শুরু করলেন জীতু কমল। অন্যদিকে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ঋতাভরীর ছবির ট্রেলার। তারমাঝেই নয়া জুটি বাঁধলেন নায়িকা।

Updated By: Apr 21, 2023, 02:09 PM IST
Jeetu Kamal| Ritabhari Chakraborty: ঋতাভরীর ‘আপনজন’ জীতু, প্রকাশ্যে নয়া জুটির ছবি...

Jeetu Kamal, Ritabhari Chakraborty, Payel Sarkar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা বেশ ভালো যাচ্ছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর। একের পর এক ছবিতে কাজ করছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর আগামী ছবি ‘ফাটাফাটি’-র ট্রেলার। এর মাঝেই নয়া ছবির শ্যুটিং শুরু করলেন অভিনেত্রী। এই প্রথম একসঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা জীতু কমল ও অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছবির নাম আপনজন। অংশুমান প্রত্যুষের পরিচালনায় শুরু হল এই ছবির শ্যুটিং।  

আরও পড়ুন- Jeet: স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধতে প্রস্তুত জিৎ, তবে একটি শর্তে...

সিঙ্গল পেরেন্টের গল্প বলছে "আপনজন"। ছবিতে একজন সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে, অন্যদিকে একজন সিঙ্গল ফাদারের চরিত্রে দেখা যাবে অভিনেতা জীতু কমলকে। ঘটনাক্রমে দুজনের একে অপরের সঙ্গে দেখা হয়, একে অপরকে পছন্দ করতেও শুরু করেন তাঁরা কিন্তু নিজেদের সন্তানের ভবিষ্যতের চিন্তায় নিজেদের সম্পর্ক নিয়ে এগোবে কিনা তা নিয়ে দোলাচলে থাকে দুটি চরিত্র। ছবিতে রূপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, অন্যদিকে পার্থিব চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জীতু কমল। ছবিতে আরো একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পায়েল সরকার, যাকে পুরোপুরি ভিন্ন লুকে দেখা যাবে এই সিনেমায়। ছবিতে ঋতাভরী ও জীতুর দুই সন্তান, চিত্রনাট্যের বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী বিলাস ও উদিতা।

আরও পড়ুন- Tahsan| Tasnia Farin: বিয়ে করেছেন তাহসান ও তাসনিয়া ফারিণ? অবশেষে মুখ খুললেন দুই তারকা...

পরিচালক অংশুমান প্রত্যুষ জানান "অনেকদিন থেকে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ও অভিনেতা জীতু কমলের সঙ্গে কাজের কথা চলছিল। বেশ কয়েকটি চিত্রনাট্য নিয়ে আলোচনা করার পর এই ছবিটি নিয়ে আমরা শ্যুটিং ফ্লোরে যাচ্ছি। ছবির অনেকটাই শ্যুটিং হবে লন্ডন শহরে, কলকাতা শহরেও কিছু শ্যুটিং হবে। পুরোপুরি ভিন্ন স্বাদের গল্প এই ‘আপনজন’। আশা করছি দর্শকদের ভালো লাগবে"।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.