'দ্যা লায়ন কিং'এ মুফাসা ও সিম্বার কণ্ঠ শাহরুখ-আরিয়ানের

 শাহরুখের জার্সির পেছনে লেখা মুফাসা এবং আরিয়ানের জার্সির পেছনে লেখা সিম্বা। 

Updated By: Jun 17, 2019, 05:12 PM IST
'দ্যা লায়ন কিং'এ মুফাসা ও সিম্বার কণ্ঠ শাহরুখ-আরিয়ানের

নিজস্ব প্রতিবেদন: ১৬ জুন, রবিবার ছিল ফাদার্স ডে। এই উপলক্ষে সারাদিন ধরে সোশ্যাল মিডিয়ায় সন্তানের সঙ্গে ছবি শেয়ার করেছেন তারকারা। বাদ যাননি শাহরুখ খানও। ছেলে আরিয়ানের সঙ্গে ছবি শেয়ার করে বাদশা লেখেন, "ফাদার্স ডে-তে খেলা দেখার জন্য তৈরি। এগিয়ে যাও ইন্ডিয়া!!" ছবিতে দেখা গিয়েছিল ভারতের ক্রিকেট দলের জার্সির অনুকরণে নীল জার্সি পরেছেন শাহরুখ ও আরিয়ান দুজনেই। শাহরুখের জার্সির পেছনে লেখা মুফাসা এবং আরিয়ানের জার্সির পেছনে লেখা সিম্বা। 

প্রসঙ্গত, রবিবার ছিল বিশ্বকাপে ভারত-পাকিস্তানের খেলা। তাই নেটিজেনরা ভেবেছিলেন পিতা-পুত্র মিলে শাহরুখ-আরিয়ান বসেছেন খেলা দেখতে। তবে এবার বোঝা গেল এই ছবির নেপথ্যে রয়েছে অন্য গল্প। ব্যাপারটা কী?

আরও পড়ুন: অসুস্থ পরিচালক মণিরত্নম, নিয়ে যাওয়া হল হাসপাতালে

খবরটা হল 'দ্যা লায়ন কিং' ছবির হিন্দি রূপান্তরে 'মুফাসা' ও 'সিম্বা'-র চরিত্রে গলা দিতে চলেছেন শাহরুখ এবং আরিয়ান। ওয়াল্ট ডিজনি স্টুডিয়োজ-এর তরফেও টুইট করে জানানো হয়েছে এই খবর। ছবিটি মুক্তি পাবে ১৯ জুলাই। 'লায়ন কিং' ছবির সম্পর্কে কিং খান বলেন, "লায়ন কিং ছবিটি আমার পরিবারের সবার খুব প্রিয় একটি ছবি। একজন পিতা হিসাবে আমি মুফাসা চরিত্রটিকে এবং তার ছেলে সিম্বার সঙ্গে তার সম্পর্কটা বুঝতে পারি। আরিয়ানের সঙ্গে এই ছবিতে কাজ করতে পারার আনন্দটা অন্যরকম। আমরা খুব উচ্ছ্বসিত যে আব্রাম এই ছবিটা দেখতে পারবে।"

প্রসঙ্গত,  শাহরুখ ও আরিয়ান একসঙ্গে কোনও ছবিতে গলা দিতে চলেছেন, এমনটা এই প্রথম নয়। এর আগে ২০০৪ সালে 'ইনক্রেডিবলস' ছবিতে মিস্টার ইনক্রেডিবলের চরিত্রের গলা দিয়েছিলেন শাহরুখ এবং ড্যাশের চরিত্রের গলা দিয়েছিলেন আরিয়ান। শুধু তাই নয় 'কভি খুশি কভি গম' ছবিতে শাহরুখের চরিত্র অর্থাৎ রাহুলের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন আরিয়ান।

এছাড়াও খবর অনুযায়ী, করণ জোহরের পরবর্তী ছবিতে সহপরিচালক হিসাবে দেখা যেতে পারে আরিয়ানকে। পাশাপাশি হলিউডের সুপার হিরো ছবিতে অভিনয়ের মাধ্যেমও শাহরুখ পুত্র আরিয়ানের ডেবিউয়ের খবর পাওয়া যাচ্ছে। খুব সম্ভবত মার্ভেল সিরিজের কোনও ছবিতে দেখা যেতে পারে আরিয়ানকে। যদিও এবিষয়ে আরিয়ান বা শহরুখ নিজের মুখে কিছুই জানাননি। 

আরও পড়ুন: 'বেলি ডান্স'-এ চমক শ্রীদেবী কন্যা জাহ্নবীর

.