রোশনের নাম ভুয়ো ব্লগে কী হচ্ছে, 'রিপোর্ট করুন' আর্জি শ্রাবন্তীর স্বামীর

কার দিকে আঙুল তুললেন শ্রাবন্তীর স্বামী!

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 14, 2021, 03:12 PM IST
রোশনের নাম ভুয়ো ব্লগে কী হচ্ছে, 'রিপোর্ট করুন' আর্জি শ্রাবন্তীর স্বামীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক নিয়ে টানাপোড়েন শুরু হওয়ার পর থেকে প্রায়শই খবরের শিরোনামে থাকতে শুরু করেছেন রোশন সিং। কখনও রোশন কী পোস্ট করলেন, তা নিয়ে সরগরম হয়ে উঠছে পেজ থ্রির পাতা। আবার কখনও রোশনের নামে খোলা হচ্ছে ব্যক্তিগত ব্লগ। যে ব্লগের বিষয়ে রোশন বিন্দুবিসর্গ জানেন না বলে স্পষ্ট জানান শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের তৃতীয় স্বামী।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্ক্রিনশট প্রকাশ করেন রোশন সিং। সেখানে তিনি বলেন, তাঁর হাসি মুখের ছবি দিয়ে যে ব্লগ খোলা হয়েছে, সে বিষয়ে তিনি কিছু জানেন না। ওই অ্যাকাউন্ট পুরোপুরি ভুয়ো বলেও জানান রোশন। পাশাপাশি এই অ্যাকাউন্টকে যেন প্রত্যেকে ব্লক করেন এবং রিপোর্ট করেন বলেও জানান রোশন সিং। শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের তৃতীয় স্বামীর ওই স্টেটাস প্রকাশ্যে আসতেই, তার খবর সংবাদমাধ্যমের পাতায় উঠে আসে। যদিও কে বা কারা রোশনের নামে ব্লগ খুলে, তা চালানোর চেষ্টা করেন, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি এই ব্যায়ামবীর।

আরও পড়ুন : ​ক্ষোভ উগরে দিলেন রোশনের বিরুদ্ধে? শ্রাবন্তী-পুত্রের বিস্ফোরক দাবি নিয়ে তোলপাড়

এদিকে রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদর খবর নিয়ে জোর তরজা শুরু হলে, আচমকাই তার মাঝে হাজির হন অভিনেত্রীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে অভিমন্যু সম্প্রতি বডি বিল্ডার্সদের নিয়ে একটি পোস্ট করেন। যেখানে তিনি দাবি করেন, কোনও কোনও ব্যায়ামবীর এমন আছেন, যাঁদের মাথায় কোনও বুদ্ধি নেই। এদের কেউ কেউ ভাল করে কথা বলতেও শেখেননি বলেও কটাক্ষ করেন অভিমন্যু। বডি বিল্ডার্স বলতে অভিমন্যু কাকে কটাক্ষ করেছেন, সে বিষয়ে কারওই বুঝতে বাকি নেই বলে অনেকে মন্তব্য করেন। রোশনকে আক্রমণ করতেই কি শ্রাবন্তীর ছেলে ওই ধরনের মন্তব্য করেন, তা নিয়েও শুরু হয়েছে শোরগোল।

.