অভিনয় অতীত, ব্রিটিশ রাজপরিবারের ছোট বউ হলেন মেগান

ঠিক যেন রূপকথা। রাজকুমারী সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হলেন রাজপুত্র। হ্যাঁ, ঠিক তাই। এখানে রাজপুত্রটি হলেন ব্রিটিশ রাজপরিবারের ষষ্ঠ উত্তরাধিকারী হ্যারি। তবে আর রাজকন্যেটি হলেন মার্কিন মডেল তথা অভিনেত্রী মেগান মার্কল। বিয়ের পর এখন যাঁর পরিচয় প্রিন্সেস হেনরি অফ ওয়েলস নামে। 

Updated By: May 19, 2018, 06:27 PM IST
অভিনয় অতীত, ব্রিটিশ রাজপরিবারের ছোট বউ হলেন মেগান

নিজস্ব প্রতিবেদন: ঠিক যেন রূপকথা। রাজকুমারী সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হলেন রাজপুত্র। হ্যাঁ, ঠিক তাই। এখানে রাজপুত্রটি হলেন ব্রিটিশ রাজপরিবারের ষষ্ঠ উত্তরাধিকারী হ্যারি। তবে আর 'রাজকন্যে'টি হলেন মার্কিন মডেল তথা অভিনেত্রী মেগান মার্কল। বিয়ের পর এখন যাঁর পরিচয় প্রিন্সেস হেনরি অফ ওয়েলস নামে। 

শনিবার উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জ চ্যাপেলে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে বাগদান সারেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কল। অনুষ্ঠানের শেষে আর্চবিশপ ক্যান্টরবুরি হ্যারি ও মেগানকে স্বামী-স্ত্রী হিসাবে ঘোষণা করেন।  বিবাহ অনুষ্ঠানের সেন্ট চ্যাপেল থেকে ঘোড়ার গাড়িতে ২৫ মিনিট উইন্ডসর শহরে ঘুরবেন মেগান ও প্রিন্স।

রাজকীয় এই বিয়ের অনুষ্ঠান দেখতে এদিন উইন্ডসরের রাস্তায় ছিল অগণিত মানুষের ভিড়।

হ্যারি ও মেগানের বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া, ডেভিড বেকহাম, ভিক্টোরিয়া বেকহাম, সেরেনা উইলিয়মস থেকে শুরু করে একাধিক তারকারা। শনিবার সকালে বিয়ের অনুষ্ঠান শেষে সন্ধেয় ফ্রগমোর হাউসে রয়েছে পুত্র হ্যারি ও পুত্রবধূ মেগানের উদ্দেশ্যে বিশেষ সেলিব্রেশন রেখেছেন প্রিন্স অফ ওয়েলস চার্লস।

.