Rukmini Maitra: প্রবল জ্বরে আক্রান্ত রুক্মিনী সহ গোটা টিম, বন্ধ ‘বিনোদিনী’র শ্যুটিং...

Rukmini Maitra: শনিবার রাত অবধিও চলে শ্যুটিং। শ্যুটিং থেকে ফিরে এসেই জ্বর আসে রুক্মিনীর। ১০৩ ডিগ্রি অবধি জ্বর উঠে যায়। রামকমল মুখোপাধ্যায় লেখেন, ‘টিম বিনোদিনী তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তোমরা সকলেই যোদ্ধা ও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে আমার বিশ্বাস। এটা দুর্ভাগ্য যে মূল অভিনেতা অভিনেত্রীরা, কুশীলবেরা শ্যুটের মাঝে ভাইরাল জ্বরে আক্রান্ত।

Updated By: Mar 14, 2023, 06:07 PM IST
Rukmini Maitra: প্রবল জ্বরে আক্রান্ত রুক্মিনী সহ গোটা টিম, বন্ধ ‘বিনোদিনী’র শ্যুটিং...

Rukmini Maitra, Binodini, Dev, Ramkamal Mukherjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার বাংলা সিনেমা পরিচালনা করছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। ছবির নাম বিনোদিনী, এক নটীর উপাখ্যান। ছবিতে নটী বিনোদিনীর চরিত্রে অভিনয় করছেন রুক্মিনী মৈত্র। ছবিটি প্রযোজনা করছেন দেব। কিছুদিন আগেই শুরু হয়েছিল নটীর বিনোদিনীর জীবন অবলম্বনে তৈরি এই ছবির শ্যুটিং। কিন্তু শুরুতেই বিপত্তি, শ্যুটিংয়ের মাঝে একেধারে অসুস্থ হয়ে পড়েন নায়িকা সহ ছবির প্রায় গোটা টিম। ভাইরাল ফিভারে কাবু রুক্মিনী। সোমবার সোশ্যাল মিডিয়ায় রামকমল লিখেছেন, ‘টিম বিনোদিনী একটি নটীর উপাখ্যান দ্রুত সুস্থ হয়ে ওঠ। তোমরা সকলেই যোদ্ধা। খুব তাড়াতাড়ি সেরে উঠবে আমার বিশ্বাস!’

আরও পড়ুন- Aamir Khan Birthday: আমিরের ত্যাগে কেরিয়ার গড়েছেন শাহরুখ-সলমান...

শনিবার রাত অবধিও চলে শ্যুটিং। শ্যুটিং থেকে ফিরে এসেই জ্বর আসে রুক্মিনীর। ১০৩ ডিগ্রি অবধি জ্বর উঠে যায়। রামকমল মুখোপাধ্যায় লেখেন, ‘টিম বিনোদিনী তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তোমরা সকলেই যোদ্ধা ও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে আমার বিশ্বাস। এটা দুর্ভাগ্য যে মূল অভিনেতা অভিনেত্রীরা, কুশীলবেরা শ্যুটের মাঝে ভাইরাল জ্বরে আক্রান্ত। রুক্মিনী ছাড়াও গোটা পরিচালক টিম, আমার আর্ট ডিপার্টমেন্ট, কস্টিউম ডিপার্টমেন্ট, হেয়ার-মেকআপ টিম ভাইরাল ফিভারে আক্রান্ত। সবারই চিকিৎসা চলছে, যাতে তারা সকলেই তাড়াতাড়ি কাজে ফিরতে পারে। দ্রুত আরোগ্য কামনা করি। আপনারা আমার টিমের জন্য প্রার্থনা করুন’। রামকমল জানান যে, সবাই সুস্থ হয়ে উঠলে আগামী সপ্তাহে শ্যুটিং ফের শুরু করার পরিকল্পনা রয়েছে তাঁর।

আরও পড়ুন- Bonny Sengupta on SSC Scam: ‘ওসব টাকা আমার, অন্য কারোর নয় ’, ইডির জিজ্ঞাসাবাদের পর বিস্ফোরক বনি...

টিজার থেকেই এই ছবি চর্চ্চায় আছে। এই চরিত্রের জন্য সুদীপ্তা চক্রবর্তীর কাছে ওয়ার্কশপ করছেন রুক্মিনী।বিশেষভাবে নাচের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। চরিত্রে নিজেকে যাতে মানায় সেই কারণে নিজের ওজনও খানিকটা বাড়িয়েছেন নায়িকা। তিনি জানিয়েছিলেন যে, ডায়েট ভুলে সবরকম খাবার খাচ্ছেন তিনি। মিষ্টি খাচ্ছেন চুটিয়ে। ছবিতে বিনোদিনীর মতই গুরুত্বপূর্ণ একটি চরিত্র গিরিশচন্দ্র ঘোষের ভূমিকায় দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। রুক্মিণীর সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন রাহুল বোস। রাঙাবাবুর চরিত্রে দেখা যাবে তাঁকে। ব্যবসায়ী গুরমুখ রাইয়ের চরিত্রে দেখা যাবে মীরকে ও কুমার বাহাদুরের চরিত্রে অভিনয় করবেন ওম সাহানি। ছবিতে সংগীতের দায়িত্বে রয়েছেন সৌরেন্দ্র ও সৌম্যজিৎ। ছবিটি প্রযোজনা করছেন দেবের প্রযোজনা সংস্থা। কিছুদিন আগেই বিনোদিনীর সেটে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন দেব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.