Rukmini Maitra: সুইজারল্যান্ডের পর পর্তুগাল, আবারও Jeet-এর প্রযোজনায় নায়িকা রুক্মিনী

আগামী বছর শুরু হবে শ্যুটিং। 

Updated By: Sep 24, 2021, 11:43 AM IST
Rukmini Maitra: সুইজারল্যান্ডের পর পর্তুগাল, আবারও Jeet-এর প্রযোজনায় নায়িকা রুক্মিনী

নিজস্ব প্রতিবেদন: সদ্য দেবের(Dev) বিপরীতে 'কিশমিশ'(Kishmish) ছবির শ্যুটিং শেষ করেছেন রুক্মিনী মৈত্র(Rukmini Maitra)। তারই মাঝে সুখবর দিলেন অভিনেতা। জিতের (Jeet) প্রযোজনায় 'সুইজারল্যান্ড'(Switzerland) ছবির পরবর্তী অধ্যায়ে দেখা যাবে নায়িকাকে। করোনা অতিমারিতে মুক্তি পেয়েছিল রুক্মিনী মৈত্র ও আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) ছবি সুইজারল্যান্ড। মধ্যবিত্ত পরিবারের বিদেশ পাড়ি দেওয়ার গল্প বলেছিল এই ছবি। জিতের প্রযোজনায় এই ছবির পরিচালনা করেছিলেন শৌভিক কুন্ডু (Souvik Kundu)। ছবির নাম এখনও ঠিক না হলেও শোনা যাচ্ছে এই ছবির কেন্দ্রে থাকবে পতুর্গাল। তবে এখানেই শেষ নেই। ট্রিলজি তৈরির প্ল্যান রয়েছে পরিচালক ও প্রযোজকের। 

সুইজারল্যান্ড ছবির গল্পে দেখা গিয়েছিল মধ্যবিত্ত দম্পতি আবির ও রুক্মিনী সুইজারল্যান্ডে ছুটি কাটাতে যেতে চায় আর তার জেরেই আর্থিক নানা সমস্যার সম্মুখীন হতে হয় তাঁদের যা প্রভাব ফেলে তাঁদের ব্যক্তিগত জীবনেও। অতিমারির মাঝে মুক্তির কারণে এই ছবি বক্স অফিসে সাফল্য না পেলেও ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ারে এই ছবির টিআরপি ছিল সর্বাধিক। এবার এই ছবির দ্বিতীয় অধ্যায় পরিকল্পনা করেছেন পরিচালক। মফঃস্বল থেকে পতুর্গাল  যাওয়ার গল্প বলবে এই ছবি, কৈশোরের প্রেম সেখানে পরিণতি পাবে মধ্য তিরিশে। ট্রিলজির দ্বিতীয় ছবি শিবু ও রুমিকে ঘিরে নয়। তবে এই ছবিতেও মুখ্য চরিত্রে দেখা যাবে রুক্মিনী মৈত্রকে। তবে তাঁর বিপরীতে আবির থাকছেন কিনা তা এখনও চুড়ান্ত নয়। আপাতত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়ের সঙ্গে আয় খুকু আয় ছবির কাজে ব্যস্ত শৌভিক। বাঙালির বিদেশ ভ্রমণের গল্পের দ্বিতীয় ভাগের শ্যুটিং শুরু হবে আগামী বছরের মাঝামাঝি সময়। সুইজারল্যান্ড ছবিতে শিবু রুমিকে বিদেশে না দেখা গেলেও এবার এই ছবির শ্যুটিং হতে চলেছে পর্তুগালে। 

আরও পড়ুন: Durga Puja 2021: মহালয়ায় আদ্যাশক্তি শুভশ্রী, কমলে কামিনী 'মিঠাই', কালী 'অপু', দেবীর নানা রূপে নায়িকারা

সময়টা বেশ ভালোই যাচ্ছে অভিনেতা রুক্মিনীর। দেবের সঙ্গে ‘কিশমিশ’-এর দার্জিলিং শিডিউল সদ্য শেষ করে ফিরেছেন নায়িকা। এরই মাঝে মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম বলিউডের ছবি। বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে ‘সনক’ ছবিতে দেখা যাবে তাঁকে, যা মুক্তি পেতে চলেছে ডিজ়নি প্লাস হটস্টারে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)