Rhea Chakraborty: প্রেম করছেন রিয়া চক্রবর্তী! ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল...

'জিরোধা'র প্রতিষ্ঠাতা নিখিল কামথের সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর প্রকাশ্যে আসার পর বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে ছিলেন বলিউড অভিনেত্রী। শোনা যাচ্ছে, শুক্রবার রাতে শহরে একসঙ্গে দেখা যাওয়ায় শেষ পর্যন্ত নিজেদের সম্পর্ক আনুষ্ঠানিক করার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।

Updated By: Oct 21, 2023, 04:46 PM IST
Rhea Chakraborty: প্রেম করছেন রিয়া চক্রবর্তী! ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শিরোনামে রিয়া চক্রবর্তী। তবে এবার কারণটা সুশান্ত সিং রাজপুত নন। 'জিরোধা'র প্রতিষ্ঠাতা নিখিল কামথের সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর প্রকাশ্যে আসার পর বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে ছিলেন বলিউড অভিনেত্রী। শোনা যাচ্ছে, শুক্রবার রাতে শহরে একসঙ্গে দেখা যাওয়ায় শেষ পর্যন্ত নিজেদের সম্পর্ক আনুষ্ঠানিক করার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।

আরও পড়ুন, Durga Puja 2023: সিনেমা-নাটকের পর এবার পুজোর মণ্ডপ পরিকল্পনায় জনপ্রিয় পরিচালক...

সম্প্রতি প্রেমিক নিখিল কামাথের সঙ্গে এক গাড়িতে দেখা গেল তাঁকে। গত শুক্রবার রাতে বি-টাউনের পার্টিতে একসঙ্গে দেখা যায় তাঁদের। দিল্লির শিল্পপতি নিখিল কামাতের সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লারের প্রেমের খবর শোনা গিয়েছিল চলতি বছরের গোড়ার দিকে। গভীর রাতে পার্টিতে একসঙ্গে আসতেই রিয়া ও নিখিলকে দেখা গেল কালো পোশাকে। 

এর আগে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্ক ছিল রিয়ার। তার মৃত্যুর পরে, তাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল এবং এমনকি অভিনেত্রীর জন্য মাদক কেনার অভিযোগে এক মাসের জেল হয়েছিল। এই ঘটনার পর বেশ কিছুদিন লাইমলাইট থেকে দূরে ছিলেন রিয়া। ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জীবন পালটে যায় অভিনেত্রীর। 

আর অভিনেত্রীকে দেখে মনে হচ্ছে, ব্যক্তিগত জীবনেও তিনি এগিয়ে গিয়েছেন এবং নিখিল কামথের মধ্যে তিনি আরও একবার প্রেম খুঁজে পেয়েছেন বলে শোনা যাচ্ছে। দু'জনের সম্পর্ক বেশ কিছুদিন ধরেই স্থির ছিল। তবে শুক্রবারই প্রথম তাঁদের একসঙ্গে দেখা গেল। প্রসঙ্গত, ৯০০০ কোটি টাকারও বেশি সম্পত্তির মালিক নিখিল কামথ ভারতের সবচেয়ে কম বয়সী বিলিয়নিয়ারদের একজন।

২০১৯ সালে, তিনি আমান্ডা পুরাভাঙ্কারাকে বিয়ে করেন, তবে তা বেশিদিন টেকেনি। ২০২১ সালে তারা বিবাহবিচ্ছেদের জন্য মামলা দায়ের করেন এবং আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ করেন। রিয়া-নিখিল এখন নিজেদের সম্পর্ক প্রকাশ্যে নিয়ে আসার মেজাজে থাকলেও, দু'জনেই এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন, Dev: ‘বাঘাযতীন বেঁচে থাকলে গান্ধীজীর জন্ম হত না…’ বিস্ফোরক দেব

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.