Arijit Singh-Rupam Islam: ‘অনেক সুখস্মৃতি রয়েছে, যা আজও টাটকা’, অরিজিতের কনসার্টে রূপম...

Arijit Singh-Rupam Islam: অরিজিৎ সিং-এর লাইভ শো হওয়ার কথা ছিল ইকোপার্কে। তবে শেষ মুহুর্তে ইকোপার্কে বাতিল হয় সেই শো। তারপর ভেন্যু নিয়ে কম জলঘোলা হয়নি। এমনকী রাজনৈতিক কারণও টেনে আনা হয়েছে। তবে শেষ অবধি ঠিক হয় ইকোপার্কের বদলে অ্যাকোটিকায় অনুষ্ঠিত হবে এই শো। টানা তিন ঘণ্টা স্টেজে থাকবেন অরিজিৎ। জনপ্রিয় হিন্দি গানের পাশাপাশি বাংলা গানও গাইবেন সংগীতশিল্পী। 

Updated By: Feb 10, 2023, 08:03 PM IST
Arijit Singh-Rupam Islam: ‘অনেক সুখস্মৃতি রয়েছে, যা আজও টাটকা’, অরিজিতের কনসার্টে রূপম...

Arijit Singh, Rupam Islam. জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তেজনায় ফুটছে শহর কলকাতায় অরিজিৎ সিং-এর ফ্যানেরা। কারণ হাতে মাত্র কয়েকটা দিন, শহরে পা রাখছেন অরিজিৎ সিং। আগামী ১৮ ফেব্রুয়ারি অ্যাকোয়াটিকায় অরিজিৎ সিংয়ের কনসার্ট। ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে অধিকাংশ টিকিট। অরিজিতের জন্য গলা ফাটাতে প্রস্তুত তাঁর ফ্যানেরা। তবে শুধুই কি শ্রোতারা, অরিজিতের জন্য গলা ফাটাবেন বাংলার সবচেয়ে জনপ্রিয় রকস্টার রূপম ইসলাম। এর আগে দেখা গেছে যে, রূপমের কনসার্টে চুপিসাড়ে দর্শক আসনে উপস্থিত ছিলেন অরিজিৎ সিং। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার সেই ঘটনার উল্টোটা ঘটবে কলকাতায়।  

আরও পড়ুন- Tv Actress: সারা শরীরে সংক্রমণ, শ্যুটিংয়ের মাঝেই স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী অনুমিতা!

সম্প্রতি অরিজিতের অনুষ্ঠানের টিকিটের লিংক শেয়ার করেছেন রূপম ইসলাম। পাশাপাশি তিনি লিখেছেন, ‘এর আগে আমি অরিজিতের শহরে পারফর্ম করেছি। সে নিয়ে অনেক সুখস্মৃতি রয়েছে, যা আজও টাটকা। কাকিমা মানে অরিজিতের মায়ের সঙ্গে আলাপ হওয়াটা ছিল সবচেয়ে বড় প্রাপ্তি। আজ তো তিনি আর নেই। স্মৃতিটুকু থেকে যায়। এবার অরিজিৎ আরেকবার আমার শহর মাতাতে আসছে। আমি অবশ্যই থাকছি দর্শক-শ্রোতা হিসেবে। জানিই, দারুণ একটা কনসার্ট দেখব। তোমরা আসছ তো?’

অরিজিতের বাবা-মার সঙ্গে সস্ত্রীক রূপম

রূপম ইমলামের এই জেস্চারে অভিভূত ফ্যানেরা। এক সংগীতশিল্পীকে আরেক সংগীতশিল্পীর এই সমর্থন দেখে মুগ্ধ নেটপাড়া। অনেকেই অরিজিতের সঙ্গে একই মঞ্চে দেখতে চেয়েছেন রূপমকে। কেউ কেউ টিকিটের দাম নিয়েও প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুন- Rakhi Sawant: ‘আমার নগ্ন ভিডিয়ো তুলে বন্ধুদের কাছে বিক্রি করেছে আদিল’ বিস্ফোরক অভিযোগ রাখির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rupam Islam (@rupamislam)

প্রসঙ্গত, অরিজিৎ সিং-এর লাইভ শো হওয়ার কথা ছিল ইকোপার্কে। তবে শেষ মুহুর্তে ইকোপার্কে বাতিল হয় সেই শো। তারপর ভেন্যু নিয়ে কম জলঘোলা হয়নি। এমনকী রাজনৈতিক কারণও টেনে আনা হয়েছে। তবে শেষ অবধি ঠিক হয় ইকোপার্কের বদলে অ্যাকোটিকায় অনুষ্ঠিত হবে এই শো। টানা তিন ঘণ্টা স্টেজে থাকবেন অরিজিৎ। জনপ্রিয় হিন্দি গানের পাশাপাশি বাংলা গানও গাইবেন সংগীতশিল্পী। টিকিটের দাম নিয়ে ইতোমধ্যেই নানা কথা উঠেছে। তবে এর মাঝেই টিকিট প্রায় নিঃশেষিত। তার মাঝে কনসার্টে রূপমের উপস্থিতি যে বাড়তি উন্মাদনা যোগ করেছে তা আর বলার অপেক্ষা রাখে না। এর আগেও কলকাতায় কনসার্ট করেছেন অরিজিৎ তবে এই কনসার্ট হতে চলেছে কলকাতায় অনুষ্ঠিত তাঁর দীর্ঘতম কনসার্ট। সবমিলিয়ে উত্তেজনায় ফুটছে অরিজিতের ফ্যানেরা। রূপমের পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, দর্শকাসনে হাজির থাকতে চলেছেন সংগীত জগতের ও টলিউডের বেশ কয়েকজন তারকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.