Rakhi Sawant: ‘আমার নগ্ন ভিডিয়ো তুলে বন্ধুদের কাছে বিক্রি করেছে আদিল’ বিস্ফোরক অভিযোগ রাখির

Rakhi Sawant: বৃহস্পতিবার রাখি জানিয়েছিলেন যে, তাঁর শাশুড়ি তাঁকে ফোন করে আদিলকে ক্ষমা করে দেওয়ার অনুরোধ করেন। তবে এবার আর আদিলকে ছেড়ে দেওয়ার পাত্রী নন তিনি, তা জানিয়ে দিলেন প্রকাশ্যেই। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 10, 2023, 03:54 PM IST
Rakhi Sawant: ‘আমার নগ্ন ভিডিয়ো তুলে বন্ধুদের কাছে বিক্রি করেছে আদিল’ বিস্ফোরক অভিযোগ রাখির

Rakhi Sawant: জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  মারধর, মায়ের চিকিৎসায় অবহেলা, ঠকিয়ে টাকা আত্মসাৎ, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক, স্বামী আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন রাখি সাওয়ান্ত। এবার তাঁর বিরুদ্ধে সাইবার ক্রাইমের অভিযোগ আনেন অভিনেত্রী। প্রতিদিনই সামনে আসছে একাধিক তথ্য। এর মধ্যেই জানা গেছে যে, রাখির থেকে ১.৫ কোটি টাকা ধার করেছিলেন আদিল। সেই টাকা ফিরিয়ে দেওয়ার কথা থাকলেও তা তিনি ফিরিয়ে দেননি। উপরন্তু অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে রাখিকে মারধরও করেছে আদিল। বৃহস্পতিবার রাখি জানিয়েছিলেন যে, তাঁর শাশুড়ি তাঁকে ফোন করে আদিলকে ক্ষমা করে দেওয়ার অনুরোধ করেন।

আরও পড়ুন- Sidharth Malhotra-Kiara Advani wedding video: বিয়ের আসরে ঠোঁটে ঠোঁট রেখে প্রেমের উদযাপন সিদ্ধার্থ-কিয়ারার!

তবে শুক্রবার আরও জোরদার বোমা ফাটালেন রাখি। রাখির দাবি, ‘আদিল আমার ন্যুড ভিডিয়ো রেকর্ড করত আরা সেই ভিডিয়ো অন্য লোকেদের বিক্রি করত। এই প্রসঙ্গে আমি সাইবার ক্রাইমে কেস করেছি।’ বৃহস্পতিবার আদালতে এসে বিচারককে নিজের পক্ষের কথা বলেন রাখি। ইতোমধ্যেই রাখির মেডিক্যাল টেস্ট হয়েছে। রাখি এদিন বলেন, ‘আমি এটার মিডিয়া ট্রায়াল চাই না। আমি আদালতে সব রিপোর্ট, প্রমাণ জমা দিয়েছি। আমার আইনব্যবস্থার উপর আর পুলিসের উপর পূর্ণ আস্থা আছে।’ রাখির পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রীর দাদা। তিনি বলেন, ‘পশুকেও কেউ এভাবে মারতে পারে না, যেভাবে আদিল রাখিকে মারত। অনেকেই বলছে, রাখিকে চুপ থাকতে বলো। বলছে ওকে নাটক বন্ধ করতে বলো। কিন্তু আমার প্রশ্ন, আপনার বাড়ির মা, বোনকে কেউ এভাবে মারলে কি আপনি চুপ থাকতেন?’ 

সোমবার মিডিয়ার সামনে এসে নিজের ক্ষোভ উগরে দেন রাখি। তবে শুধু মিডিয়ার কাছেই নয়, সোমবার রাতে ওশিয়ারা পুলিস স্টেশনে আদিলের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার সকালে গ্রেফতার করা হয় রাখি সাওয়ান্তের স্বামী আদিল খান দুরানিকে। সেই সময় রাখির বাড়িতেই উপস্থিত ছিলেন আদিল, সেখানেই পুলিস তাঁকে গ্রেফতার করে। বুধবার তাঁকে আন্ধেরি আদালতে নিয়ে আসা হলেও জামিন পাননি আদিল। আপাতত পুলিসি হেফাজতেই রয়েছেন তিনি।

আরও পড়ুন- Swastika Mukherjee: সিঁথিতে সিঁদুর, কপালে চন্দন, স্বস্তিকা লিখলেন ‘বিয়ের সানাই বাজছে...’

সোমবার আদিলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন রাখি সাওয়ান্ত। অভিনেত্রী বলেন, ‘আমি একবছর ধরে অনেক কিছু সহ্য করেছি। আদিল কিছুতেই বিয়ের কথা প্রকাশ্যে আনতে চাইত না। ওর বন্ধুরাই আমায় দেখায় যে, নতুন একজনের সঙ্গে সম্পর্ক শুরু হয়েছে আদিলের। কোরানে হাত রেখে তখন আদিল আমায় বলে, ওর সঙ্গে দেখা করবে না। কিন্তু কথা রাখেনি, দেখা করে। কোরান ছুঁয়ে মিথ্যে প্রতিশ্রুতি করে। ঐ মেয়েটার কথায় আমাকে প্রায়ই মারধর করত। একদিন আমি নামাজ পড়ছিলাম, তার মধ্যেই ঐ মেয়েটির ফোন আসে আর আমায় মারধর করতে শুরু করে নামাজের মাঝেই। আমার তলপেটে অপারেশন হয়েছে চার মাস আগে, সেখানেও লাথি মারে। আমায় বলত, মুখ বন্ধ রাখলে তবেই আমার সঙ্গে থাকবে। বারবার বলত, তোমার কথা কেউ বিশ্বাস করবে না। তোমার তো বছর বছর বর পরিবর্তন হয়, লোকে এমনই বলবে। সবাই বলবে, তুমি নাটক করছ।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.