Russia-Ukraine conflict: 'যে কোনও সময় বিপদ হতে পারে', যুদ্ধ পরিস্থিতিতে পরিবার নিয়ে চিন্তিত 'গন্ধি বাত' অভিনেতা

সম্প্রতি চলমান ইউক্রেন-রাশিয়া সঙ্কটের বিষয়ে মুখ খুলেছেন নাটালিয়া। নিজের আশঙ্কা প্রকাশ করেছেন তিনি তার পরিবার নিয়ে।

Updated By: Feb 27, 2022, 12:15 PM IST
Russia-Ukraine conflict: 'যে কোনও সময় বিপদ হতে পারে', যুদ্ধ পরিস্থিতিতে পরিবার নিয়ে চিন্তিত 'গন্ধি বাত' অভিনেতা
ফোটো- টুইটার

নিজস্ব প্রতিবেদন: রাশিয়া-ইউক্রেনের (Russia-Ukraine crisis) সংকটজনক পরিস্থিতি। রুশ হানায় পরিস্থিতি ক্রমশ খারাপ হচ্ছে ইউক্রেনে। এই ভয়ঙ্কর সময়েই নিজের আশঙ্কা প্রকাশ করেছেন নাটালিয়া কোজেনোভা (Nataliya Kozhenova), একজন ইউক্রেনীয় অভিনেতা যিনি বেশ কয়েকটি হিন্দি সিনেমা এবং সিরিজেও কাজ করেছেন, সম্প্রতি চলমান ইউক্রেন-রাশিয়া সঙ্কটের বিষয়ে মুখ খুলেছেন। নিজের আশঙ্কা প্রকাশ করেছেন তিনি তার পরিবার নিয়ে। বর্তমানে তাঁর পরিবার যুদ্ধ বিধ্বস্ত দেশে বসবাস করছেন।

একটি সাক্ষাৎকারে নাটালিয়া জানিয়েছেন তাঁর দেশের পরিস্থিতি ভয়াবহ, তার পরিবার ইউক্রেনের রিভনে সিটিতে বাস করে। এই বিষয়ে কথা বলতে গিয়ে, তিনি ETimes কে বলেন, "আমার পুরো পরিবার - আমার মা, সৎ বাবা, দুই ভাই এবং দুই ভাগ্নে (বয়স ১৯ এবং ২৯ বছর) ইউক্রেনের রিভনে সিটিতে বাস করে। কেউ জানে না পরবর্তীতে কী হবে কারণ পরিস্থিতি খুবই খারাপ এবং অপ্রত্যাশিত। মানুষ বিপর্যস্ত। সবাই হতবাক। আতঙ্কিত। মায়ের সঙ্গে কয়েক ঘন্টা আগে কথা বলেছিলাম, জানতে পারলান রাশিয়ান সৈন্যরা তাদের শহরও বন্ধ করে দিয়েছে এবং তাদের বাড়িঘর খালি করে বোমা বিস্ফোরণের আশ্রয়কেন্দ্রে যেতে বলা হচ্ছে।"

নাটালিয়া তার পরিবারের জন্য চিন্তিত ছিলেন এবং বলেছিলেন, "আমি জানি না আমি কখন তাদের সঙ্গে দেখা করতে পারব। আমার পরিবারের কিছু হলে আমি শেষ হয়ে যাব। তাদের ছাড়া আমার আর কেউ নেই।"

২০১২ য়, 'অঞ্জুনা বিচ' নামে একটি ছবিতে বলিউডে আত্মপ্রকাশ করেন নাটালিয়া এবং তারপর যথাক্রমে ২০১৩ এবং ২০১৫ সালে 'সুপার মডেল' এবং 'তেরে জিসম সে জান তাক'-এ অভিনয় করেন। পরবর্তীতে 'অতিথি তুম কাব যাওগে?'-এও অভিনয় করেছেন তিনি। 'বোলে ইন্ডিয়া জয় ভীম' এবং এএলটিবালাজি সিরিজ 'গন্ধি বাত' এ দেখা যায় অভিনেতাকে।

আরও পড়ুন, Bappi Lahiri: বাপ্পি লাহিড়িকে নিয়ে 'অশোভনীয় পোস্ট'! ক্ষমা চাইলেন বলি-অভিনেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.