বাংলায় আসছে প্রথম ডিজিটাল মিউজ়িকাল নাটক, মুখ্য ভূমিকায় শান্তিলাল ও ঋতব্রত

যেজন্য বেছে নেওয়া হয়েছে রবীন্দ্রনাথ ঠাকুর রচিত 'ডাকঘর'-(The Post Office)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 24, 2020, 08:43 PM IST
বাংলায় আসছে প্রথম ডিজিটাল মিউজ়িকাল নাটক, মুখ্য ভূমিকায় শান্তিলাল ও ঋতব্রত

নিজস্ব প্রতিবেদন : ‘হোল নাইন ইয়ার্ডস’ এবং ‘আলিয়ঁস ফ্রাঁসে দু বেঙ্গলে’-র প্রয়াসে আসতে চলেছে বাংলার প্রথম ডিজিটাল মিউজ়িকাল নাটক। যেজন্য বেছে নেওয়া হয়েছে রবীন্দ্রনাথ ঠাকুর রচিত 'ডাকঘর'-(The Post Office)। যেটির পরিচালনায় রয়েছেন অভ্রজিৎ সেন ।

রিয়েল লাইফ বাবা-ছেলে ঋতব্রত ও শান্তিলালকে এর আগে বেশ কয়েকটি বাংলা ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। এমনকি থিয়েটারেও তাঁরা নিয়মিত অভিনয় করেন। এই নাটকেও তাঁদেরকেই মুখ্যচরিত্রে দেখা যাবে। শান্তিলালকে দেখা যাবে 'দা পোস্ট অফিস'-এর ঠাকুরদার চরিত্রে। ঋতব্রত অভিনয় করবেন অমলের চরিত্রে। এছাড়াও অভিনয় করবেন উন্মেশ গাঙ্গুলি, সুপ্রতিম সিনহা, দেবপ্রিয় মুখোপাধ্যায়, তনিকা বসু, সুহোত্রা মুখোপাধ্যায় এবং সৌম্যদীপ চক্রবর্তী ।

আরও পড়ুন-সুশান্তের দিদি শ্বেতার সঙ্গেও বেশ ভালোই বন্ধুত্ব ছিল অঙ্কিতার! উঠে এল কিছু ছবি

আরও পড়ুন-শ্রাবন্তীর নামে ভুয়ো ফ্যান পেজ বানিয়ে টাকা তোলার চেষ্টা হচ্ছে! সরব অভিনেত্রী
এই ডিজিটাল নাটকের সংগীতের বিষয়টিকেও বেশ খুব গুরুত্ব দেওয়া হচ্ছে। দিব্যকমল মিত্র, মেঘাতিথি ব্যানার্জি এবং রোহন চক্রবর্তী এই নাটকের জন্য সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন। অনলাইনে টিকিট কেটে দেখা যাবে এই নাটক। ২৮ জুন, রবিবার, সারা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকেই নির্দিষ্ট টাইম জ়োনে এই নাটক দেখা যাবে 'অফবিট' সাংস্কৃতিক সংস্থার জ়ুম অ্যাকাউন্টে। ভারতীয় সময় বিকেল ৫টা ও রাত ৮টায় দেখা যাবে নাটক ।

.