WATCH | Sandra Bullock: নগ্ন নায়িকাকে আদরে জড়ালেন নায়ক! জন্মদিনের উপহারে দরদরিয়ে ঘামল নেটপাড়া

Ryan Reynolds Wishes Sandra Bullock With Naked Hugging Video: স্যান্ড্রা বুলক পা দিলেন ৫৯ বছরে। বিশেষ দিনে তাঁকে আরও বিশেষ ভাবেই শুভেচ্ছা জানালেন সহ-অভিনেতা রায়ান রেনল্ডস।   

Updated By: Jul 27, 2023, 08:28 PM IST
WATCH | Sandra Bullock: নগ্ন নায়িকাকে আদরে জড়ালেন নায়ক! জন্মদিনের উপহারে দরদরিয়ে ঘামল নেটপাড়া
যে ভিডিয়ো ঝড় তুলে দিল সোশ্যালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্যান্ড্রা বুলক (Sandra Bullock), তাঁর আর কোনও পরিচয়ের প্রয়োজন নেই। হলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মধ্যেই একজন তিনি। অস্কার (Academy Award) ও গোল্ডেন গ্লোবের  (Golden Globe Award) মতো পুরস্কার রয়েছে স্যান্ড্রার ঝুলিতে। ২০১০-১৪ পর্যন্ত স্যান্ড্রাই হলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক হাঁকাতেন। গত ২৬ জুলাই স্যান্ড্রা পা দিলেন ৫৯ বছরে। আর বিশেষ দিনে তাঁর বন্ধু ও হলি তারকা রায়ান রেনল্ডস (Ryan Reynolds) যে উপহার দিলেন, তা নিয়ে ফের একবার চর্চা হচ্ছে নেটপাড়ায়। সাল ২০০৯, রিলিজ করেছিল 'দ্য় প্রপোজাল' (The Proposal)! 

আরও পড়ুন: ‘আমি খারাপ অভিনেতা, বাজে উচ্চারণ, রাজনীতি করি, অনেকেই ক্ষতি চায়, কিন্তু...’ বিস্ফোরক দেব

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বক্সঅফিসে এই 'দ্য় প্রপোজাল' ঝড় না তুললেও, ফিল্মবোদ্ধারা এই চর্চিত রম-কমে মার্গারেট টেট ও অ্যান্ড্রিউ প্যাক্সটনের কেমিস্ট্রি দারুণ উপভোগ করেছিল।  'দ্য় প্রপোজাল'-এ মার্গারেটের চরিত্রে ছিলেন স্যান্ড্রা।  অ্যান্ড্রিউ হয়েছিলেন রায়ান। ছবিতে একটি ন্যুড সিন ছিল। যেখানে নায়ক-নায়িকা নগ্ন হয়ে একে-অপরকে আলিঙ্গন করবেন। সেই বিখ্যাত দৃশ্যটুকু ইনস্টাগ্রামে পোস্ট করে রায়ান শুভেচ্ছা জানিয়েছেন মার্গারেটকে। 

আরও পড়ুন: Hero Alom: আন্তর্জাতিক তারকা হয়ে উঠলেন হিরো আলম! শোরগোল পদ্মাপাড়ে...

রায়ান লিখলেন, 'অনবদ্য এবং অত্যাশ্চর্য স্যান্ড্রা বুলককে শুভ জন্মদিন! এই বছর তোমার জন্মদিনে, আমি আমাদের ইন্টিমেসি কোঅর্ডিনেটরস ও এইচআর ডিপার্টমেন্ট পেয়েছি। আর পোশাক? রায়ান বোঝাতে চাইলেন যে, তাঁদের বন্ধুতার মধ্যে কোনও সুতো নেই। দু'জনে ঠিক এতটাই দু'জনের কাছের। রায়ানের এই শুভেচ্ছা বার্তা ২১ লক্ষেরও বেশি মানুষের মন ছুঁয়ে নিয়েছে। ভিডিয়ো ফের একবার মন কেড়ে নিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.