'ইন্নি-সোনি' গানে বরফের মাঝেও উষ্ণতা ছড়াচ্ছেন প্রভাস-শ্রদ্ধা

ইতিমধ্যেই হিট গানের তালিকায় জায়গা করে নিয়েছে 'ইন্নি সোনি'

Updated By: Aug 3, 2019, 03:02 PM IST
'ইন্নি-সোনি' গানে বরফের মাঝেও উষ্ণতা ছড়াচ্ছেন প্রভাস-শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদন: টিজারেই দর্শকদের চমকে দিয়েছিল 'সাহো'র নতুন গান 'ইন্নি সোনি'। প্রায় ৩৬ সেকেন্ডের টিজারে প্রভাস-শ্রদ্ধার রসায়ন মন কেড়েছিল নেটিজেনদের। তখন থেকেই অপেক্ষার শুরু। অবশেষে মুক্তি পেল গান। আর তা যে সিনেপ্রেমীদের মন রাখতে পেরেছে তা বলা বাহুল্য। ইতিমধ্যেই হিট গানের তালিকায় জায়গা করে নিয়েছে 'ইন্নি সোনি'

গোটা গানেই উজ্জ্বল পোশাকে মোহময়ী লেগেছে শ্রদ্ধাকে। কম যাননি প্রভাসও। গানের তালে নাচতেও দেখা গিয়েছে অভিনেতাকে। বাড়তি পাওনা বরফে ঢাকা পাহাড়ের মাঝে প্রভাস-শ্রদ্ধার রোম্যান্সের উষ্ণতা। প্রকৃত অর্থেই প্রশংসার যোগ্য ছবির সিনেম্যাটোগ্রাফি। অষ্ট্রিয়ার ইন্সব্রুকে হয়েছে গানের শ্যুটিং। সোশ্যাল মিডিয়ায় নিজেই গানের মুক্তির খবর জানান প্রভাস। 

আরও পড়ুন-মরিশাসে মধুচন্দ্রিমায় রোম্যান্টিক মুহূর্তে নুসরত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

গুরু রণধাবার সুরে গানটি মুক্তি পেয়েছে পাঁচটি ভাষায়। হিন্দি, পাঞ্জাবি, তেলুগু, তামিল ও মালয়ালম। হিন্দি ভার্শনটির লেখা ও সুরও তাঁর নিজের দেওয়া। মহিলা কণ্ঠে গলা দিয়েছেন তুলসী কুমার।

'সাহো' মূলত অ্যাকশন ধর্মী ছবি। ট্রেলারে সবথেকে বেশি নজর কেড়েছে স্টান্ট সিকোয়েন্সগুলি। আর হবে নাই বা কেন। স্টান্ট কোরিওগ্রাফির দায়িত্বে যে রয়েছেন কেনি বেটস্, পেন ঝ্যাং, স্টান্ট সিলভার মতো খ্যাতনামা অ্যাকশন কোরিওগ্রাফাররা। এই ছবির হাত ধরেই টলিউডে প্রবেশ শ্রদ্ধার। এছাড়াও ছবিতে রয়েছেন নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মহেশ মাঞ্জরেকরের মতো অভিনেতারা। প্রথমে ১৫ অগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল 'সাহো'র। তবে VFX-এর কিছু কাজ এখনও বাকি থাকায় পেছোনো হয়েছে তারিখ। খুব সম্ভবত ৩০ অগস্ট মুক্তি পেতে পারে 'সাহো'।         

আরও পড়ুন-'মিস ইংল্যান্ড' হলেন পেশায় চিকিৎসক বাঙালি কন্যা ভাষা মুখোপাধ্যায়

.