অনুষ্কার সঙ্গে প্রেম? অবশেষে মুখ খুললেন প্রভাস

 অনুষ্কার সঙ্গে তাঁর সম্পর্কের কথা খোলসা করলেন প্রভাস।

Updated By: Aug 16, 2019, 11:49 AM IST
অনুষ্কার সঙ্গে প্রেম? অবশেষে মুখ খুললেন প্রভাস

নিজস্ব প্রতিবেদন: 'বাহুবলী' তারকা প্রভাসের সঙ্গে 'দেবসেনা' অনুষ্কা শেট্টির সম্পর্ক নিয়ে নানান জল্পনা চলছে 'বাহুবলী' মুক্তির বহু আগে থেকেই। তবে 'বাহুবলী'তে প্রভাস-অনুষ্কার রসায়ন দেখার পর সেই জল্পনা ক্রমাগত বাড়তে থাকে। যদিও তাঁদের সম্পর্কের কথা প্রভাস বা অনুষ্কা কেউই কখনও স্বীকার করেননি। তবে সম্প্রতি 'সাহো'র প্রমোশনে গিয়ে অনুষ্কার সঙ্গে তাঁর সম্পর্কের কথা খোলসা করলেন প্রভাস।

'সাহো'র প্রমোশনের জন্য 'মুম্বই মিরর'-কে একটি বিশেষ সাক্ষাৎকার দেন প্রভাস। সেখানেও তাঁর সঙ্গে অনুষ্কার সম্পর্কের বিষয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় প্রভাসকে। উত্তরে প্রভাস বলেন, '' অনুষ্কা আর আমি ভীষণই ভালো বন্ধু। যদি আমাদের মধ্যে সত্যিই আরও বেশি কিছুই থাকতো, তাহলে তো গত দুবছরে কেউ না কেউ আমাদেরকে একসঙ্গে ডেটে যেতে দেখে থাকতো। তাই নয় কি? ''

আরও পড়ুন-শাহরুখ, সলমনরা পিছিয়ে পড়লেন? সাহো-র জন্য প্রভাস কত নিচ্ছেন জানেন...

এর আগে করণ জোহরের 'কফি উইথ করণ' শোতেও তাঁকে একই প্রশ্নের মুখোমুখী হতে হয়েছিল বলেও মন্তব্য করেন প্রভাস। সেই প্রসঙ্গ টেনে অভিনেতা বলেন, 'কফি উইথ করণ' এ আমাকে যখন এই প্রশ্ন করা হয়, সেসময় আমার হয়ে উত্তর দিয়েছিলেন রানা (দানা দগ্গুবাতি) ও রাজামৌলি। তাঁরাও জানিয়েছিলেন আমাদের মধ্যে এই রকম কোনও সম্পর্ক নেই। তবে এই উত্তরটা কিন্তু আমি ওদেরকে শিখিয়ে দিইনি।

তবে এটা সত্যি সিনেমায় বাহুবলী-দেবসেনার রসায়নের মতোই প্রভাস ও অনুষ্কাকে বাস্তবেও একসঙ্গে দেখতে ভীষণই পছন্দ করেন তাঁদের ভক্তরা। অনেকেই চান সিনেমার মতোই বাস্তবে তাঁদের সম্পর্ক পরিণতি পাক।

আরও পড়ুন-দিদি ঋত্বিকা সিং ভবনানীর সঙ্গে ছেলেবেলার বিশেষ ছবি শেয়ার করলেন রণবীর

.