লকডাউনে মা Neelima Azim-র সঙ্গে জোর ঝগড়া Ishaan Khatter-র, ভাইরাল ভিডিয়ো

 ইনস্টাগ্রাম বনাম রিয়ালিটি, নিজের বাড়ির দুই ছবিই ফাঁস করলেন শাহিদ কাপুরের ভাই, অভিনেতা ঈশান খট্টর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 19, 2021, 06:34 PM IST
লকডাউনে মা Neelima Azim-র সঙ্গে জোর ঝগড়া Ishaan Khatter-র, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য আজকাল অনেকেই সুন্দর করে ভিডিয়ো বানান, আবার ভালো করে পোজ দিয়ে ছবি তোলেন। ইনস্টাগ্রামের সেই ছবি ও ভিডিয়োর সঙ্গে অনেকসময়ই বাস্তবের কোনও মিল থাকে না। ইনস্টাগ্রাম বনাম রিয়ালিটি, নিজের বাড়ির দুই ছবিই ফাঁস করলেন শাহিদ কাপুরের ভাই, অভিনেতা ঈশান খট্টর। 

লকডাউনে আদপে তাঁর বাড়ির কী পরিস্থিতি, সেটাই উঠে এসেছে ইশানের পোস্ট করা ভিডিয়োতে। শুরুতে দেখা যাচ্ছে, ইশানের মা অভিনেত্রী নীলিমা আজিম বাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন। আর ঠিক পরমমহূর্তেই দেখা যাচ্ছে বাড়িতে সেই নীলিমা আজিম-ই ছেলে ইশানের উপর চিৎকার জুড়ে দিয়েছেন। জোর ঝগড়া চলছে মা ও ছেলের। নীলিমা ছেলেকে জিজ্ঞাসা করছেন, সে চকোলেট নিয়ে কী করছে? সঙ্গে তিনি এও জানিয়ে দিচ্ছেন, তিনি তাঁর চকোলেট ফেরত চান। যোগা শেষ করে তিনি সেগুলি খাবেন। 

আরও পড়ুন-''নিজেদের বিয়ে নিয়ে বাবা-মা সত্য গোপন করেছিলেন'', ফাঁস করলেন কঙ্গনা

অন্যদিকে ঈশানকে তাঁর মায়ের ওজন নিয়ে প্রশ্ন তুলতে দেখা যাচ্ছে। ঈশান তাঁর মাকে মনে করিয়ে দেন , তিনি আগেই গোটা চকোলেট বার খেয়ে ফেলেছেন। দাদা তাঁকে মায়ের স্বাস্থ্যের দিকে নজর রাখতে বলেছেন। এভাবেই চলেছে মা ও ছেলের জোর ঝগড়া। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishaan (@ishaankhatter)

মা ও ছেলের এই খুনসুটির ভিডিয়ো ইতিমধ্যেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। শাহিদ কাপুর ভাইয়ের পোস্ট করা ভিডিয়োতে লিখেছেন, ''মা তো পুরো লেজেন্ড।'' পাল্টা ঈশান দাদাকে অনুরোধ করেছেন, তিনি যেন মাকে সামলান। ভিডিয়োর নিচে কমেন্ট করেছেন মীরা রাজপুতও।  

আরও পড়ুন-যীশু, অনির্বাণ, দেব, আবীর সহ বাংলার অভিনেতাদের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানেন?