Viral Video: ভালো করে বসতেও পারছে না একরত্তি, এখন বলিউডের জনপ্রিয় নায়িকা,ভাইরাল ছোটবেলার ভিডিও

বাবার ছবির শুটিংয়ে মাঝে মাঝে হাজির হতেন একরত্তি। সেই সময় সেটেই কেউ ক্যামেরাবন্দি করেছিলেন ছোট্ট পুতুলের মতো দেখতে মেয়েটিকে। সম্প্রতি এই ভিডিওটিই ভাইরাল(Viral) হয়ে যায় নেটদুনিয়ায়। 

Updated By: Apr 21, 2022, 08:49 PM IST
Viral Video: ভালো করে বসতেও পারছে না একরত্তি, এখন বলিউডের জনপ্রিয় নায়িকা,ভাইরাল ছোটবেলার ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ভালো করে চেয়ারে বসতেও পারছে না এতটাই ছোট্ট শিশু। সেই বয়স থেকেই সিনেমার সেটে তাঁর যাতায়াত। তখন অবশ্য তিনি অভিনয় করতেন না, বাবার ছবির শুটিংয়ে মাঝে মাঝে হাজির হতেন। সেই সময় সেটেই কেউ ক্যামেরাবন্দি করেছিলেন ছোট্ট পুতুলের মতো দেখতে মেয়েটিকে। সম্প্রতি এই ভিডিওটিই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। নায়িকার ভিডিও দেখে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। 

ভিডিওর এই ছোট্ট মেয়েটি হলেন সারা আলি খান। বাবা সইফ আলি খানের সঙ্গে ছবির সেটে ঘুরতে গিয়েছিল ছোট্ট সারা। তাঁকে পেয়ে ঘিরে ধরেছে সবাই। পুতুলের মতো মেয়েটাকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েছে বাবা সইফ থেকে শুরু করে সেটের সকলেই। ভিডিওটি তোলা হয়েছিল ১৯৯৬ সালের হামেশার শুটিংয়ে। 

ভিডিওতে সারা পরেছে একটি কমলা রঙের ফ্রক। অন্যদিকে তাঁর বাবা সইফ পরেছেন সাদা কুর্তা। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে মেয়েকে নিয়ে কত যত্নশীল বাবা। এই ভিডিওতে সইফের লুক দেখে মনে হচ্ছে তিনি সারার ভাই ইব্রাহিম আলি খান আর সারাকে দেখতে লাগছে তাঁর পিসি সোহা আলি খানের মেয়ে ইনায়া নবমী খেমুর মতো। সবমিলিয়ে কমলা ফ্রক ও দুটো ঝুটিতে সারাকে খুবই মিষ্টি দেখাচ্ছে। 

আরও পড়ুন: Hero Alam-Ranu Mondal Viral Video: হিরো আলমের সঙ্গে রাণু মন্ডলের নতুন গান, দেখুন ভাইরাল ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)