Hero Alam-Ranu Mondal Viral Video: হিরো আলমের সঙ্গে রাণু মন্ডলের নতুন গান, দেখুন ভাইরাল ভিডিও

লেকটাউনের এক স্টুডিওতে হয়েছিল গানের রেকর্ডিং। নজরুল কবীরের লেখা সেই গান হল 'তুমি ছাড়া আমি', সুরকার এফ এ প্রীতম। রাণুর(Ranu Mondal) সঙ্গে গান গেয়ে তাঁর সুরেলা গলায় মুগ্ধ হিরো আলম(Hero Alam)। রাণুর প্রশংসায় পঞ্চমুখ আলম।

Updated By: Apr 21, 2022, 07:28 PM IST
Hero Alam-Ranu Mondal Viral Video: হিরো আলমের সঙ্গে রাণু মন্ডলের নতুন গান, দেখুন ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই কলকাতায় এসে একের পর এক চমক দিয়েছেন বাংলাদেশের ভাইরাল(Viral) নায়ক গায়ক হিরো আলম(Hero Alam)। সম্প্রতি ভুবন বাদ্যকর(Bhuban Badyakar) ও রাণু মন্ডলের সঙ্গে দুটি গান রেকর্ড করেন হিরো আলম। কাঁচা বাদাম গানের(Kacha Badam Song) স্রষ্টা ভুবনের সঙ্গে গান রেকর্ড করেই আলোড়ন ফেলেছিলেন বাংলাদেশের গায়ক। তারপর রাণাঘাটের রানু মন্ডলের(Ranu Mondal) সঙ্গে গান রেকর্ড করেন হিরো আলম।

লেকটাউনের এক স্টুডিওতে হয়েছিল গানের রেকর্ডিং। নজরুল কবীরের লেখা সেই গান হল 'তুমি ছাড়া আমি', সুরকার এফ এ প্রীতম। রাণুর সঙ্গে গান গেয়ে তাঁর সুরেলা গলায় মুগ্ধ হিরো আলম। রাণুর প্রশংসায় পঞ্চমুখ আলম। তাঁর মতে রাণু খুবই ভালো গায়িকা। তাঁকে দিয়ে হিমেশ রেশমিয়া গান গাইয়েছেন। তাঁর সঙ্গে গান গেয়ে নিজেকে ধন্য মনে করছেন হিরো আলম। গান রেকর্ডের পরেই হিরো আলম দাবি করেছিলেন যে, এই দুটো গানই ভাইরাল হবে। তাঁর কথা অনুযায়ী ভাইরাল হল রাণু মন্ডলের সঙ্গে গাওয়া গানটি। 

বাংলাদেশে অডিও ক্যাসেটের দোকান ছিল হিরো আলমের। সেই ব্যবসা বন্ধ হয়ে গেলে শুরু করেন স্যাটেলাইট কেবিল ব্যবসা। বাংলাদেশের বগুড়া জেলার আর দশটা সাধারণ স্যাটেলাইট কেবল ব্যবসায়ীর মতোই ছিল তাঁর জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তাঁর বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম হয়ে উঠলেন ভাইরাল হিরো আলম। তিনি এখন বাংলাদেশের বাণিজ্যিক সিনেমার নায়ক এবং প্রযোজকও বটে । যখন যা করেন তা নিয়েই সোশ্যাল মিডিয়াতে আলোচনা হয়। ভাইরাল হয় তাঁর কৌতুক, গান, সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা। তবে নানা কারণেই তাঁর নাম উঠে আসে আলোচনা ও বিতর্কে। রাণু মন্ডলের জীবনও অনেকটা একই রকম। জীবনের নানা পর্যায়ে নানা স্ট্রাগলের মধ্যে দিয়ে আজ জনপ্রিয়তা পেয়েছেন তাঁরা। 

আরও পড়ুন: Abhishek Chatterjee: মিলেমিশে একাকার বাস্তব-পর্দা, ধারাবাহিকে অভিষেকের মৃত্যু, কান্নায় ভেঙে পড়লেন সহঅভিনেতারা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.