Saif Ali Khan's Son : পলক নয়, লন্ডনে মাহিকার সঙ্গে পার্টিতে মজে সইফ পুত্র ইব্রাহিম, কে এই তরুণী?

তবে নাহ, পলক নয় লন্ডনে অন্য কারোর সঙ্গেই পার্টি করতে দেখা গেল ইব্রাহিমকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2022, 05:07 PM IST
Saif Ali Khan's Son : পলক নয়, লন্ডনে মাহিকার সঙ্গে পার্টিতে মজে সইফ পুত্র ইব্রাহিম, কে এই তরুণী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারি (Palak Tiwari)র সঙ্গে ডেট করছেন সইফ পুত্র ইব্রাহিম (Ibrahim Ali Khan)। মাঝে এমন গুঞ্জনেই সরগরম ছিল বি-টাউন। একসঙ্গে ডিনার ডেটে যেতেও দেখা গিয়েছিল ইব্রাহিম ও পলককে। তবে নাহ, পলক নয় লন্ডনে অন্য কারোর সঙ্গেই পার্টি করতে দেখা গেল ইব্রাহিমকে। আর ইনিও কিন্তু একজন তারকা সন্তান।  

কিন্তু কে ইব্রাহিম আলি খানের নতুন এই বন্ধবী?

ইব্রাহিমের নতুন বান্ধবীটি হলেন অর্জুন রামপালের মেয়ে মাহিকা রামপাল। সম্প্রতি, অরহান আওত্রামণি সোশ্যাল মিডিয়া পোস্টে উঠে এসেছে ইব্রাহিম এবং মাহিকার একসঙ্গে পার্টি করার ছবি। ছবিতে ইব্রাহিম ও মাহিকা দুজনকেই কালো আউটফিটে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তাঁদের দুজনকে দুহাতে ধরে রয়েছেন অরহান আওত্রামণি।

আরও পড়ুন-'ওদের বলে দাও তুমি রানি', সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা

প্রসঙ্গত, ইব্রাহিম আপাতত দিদি সারা আলি খানের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। লন্ডনের রাস্তায় দিদির সঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে ইব্রাহিমকে। মাঝে সারা ও ইব্রাহিম লন্ডনে আব্বা সইফ আলি খান এবং করিনা কাপুর খানের সঙ্গেও সময় কাটিয়েছেন। সেখানে হাজির ছিল ছোট্ট তৈমুর ও জাহাঙ্গীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)