কোম্পানির CEOর থেকেও বেশি পারিশ্রমিক বিরাট-অনুষ্কার দেহরক্ষীর, কত জানেন?

অনুষ্কা-বিরাটের ছায়াসঙ্গী সোনু

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 15, 2021, 11:56 PM IST
কোম্পানির CEOর থেকেও বেশি পারিশ্রমিক বিরাট-অনুষ্কার দেহরক্ষীর, কত জানেন?

নিজস্ব প্রতিবেদন: বি টাউনের সেলেবদের ব্যক্তিগত বডিগার্ড সবসময় তাঁদের সঙ্গে থাকে, বলা ভাল তাঁরা ছায়াসঙ্গী। নিজেদের আত্মরক্ষার জন্যই কাছ ছাড়া করেন না বডিগার্ডদের। আর যদি অনুষ্কা শর্মা (Anushka Sharma) , বিরাট কোহলির (Virat Kohli) কথা বলি, তাঁদের ক্ষেত্রে বিষয়টা অন্যরকম। কেমন জানেন?

বেশ কয়েক বছর ধরেই দুই তারকার নিত্যসঙ্গী তাঁদের দেহরক্ষী। আর তাঁর আর্থিক বেতন জানলে চোখ কপালে উঠবে আপনার। অনুষ্কার দেহরক্ষীর নাম সোনু, ভাল নাম প্রকাশ সিং। বহুদিন ধরেই তাঁকে দেখা যেত অনুষ্কার (Anushka Sharma) সঙ্গে। বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে বিয়ের পর থেকে দুজনের সঙ্গেই দেখা যায় সোনুকে। সূত্রের খবর অনুষ্কার ব্যক্তিগত দেহরক্ষী একবছরে  ১.২ কোটি টাকা রোজগার করেন। মাসে  ১০ লক্ষ টাকা। যে পারিশ্রমিক যে কোনও বড় কোম্পানির কর্মীকেও হার মানাবে।

আরও পড়ুন: 'শেরশাহ'-র ট্রেলার মুক্তি পেতেই ট্রেন্ডিং ১, বিক্রম বাত্রার চরিত্রে নজর কাড়লেন সিদ্ধার্থ

যদিও দেহরক্ষীরা পরিবারের অঙ্গ হয়ে যান, তাঁরা সব সিক্রেট জানেন একজন তারকার। নিজের জীবন দিয়ে আগে রাখেন মাস্টারকে। আর তাঁরাও ততটাই ভালবাসেন সোনুকে, তাই তো সোনুর জন্মদিন পালন করেন। বিরাট কোহলির ব্যক্তিগত দেহরক্ষী রয়েছেন, তাও তাঁর নিরাপত্তার দায়িত্ব সোনুর হাতে। কোভিড পরিস্থিতি হোক বা অনুষ্কার মা হওয়ার সময়, পিপিই কিট পরে একা হাতে ভিড় সামলেছেন সোনু, বিরাট (Virat Kohli) - অনুষ্কার (Anushka Sharma) পরিবারে তিনি খুবই গুরুত্বপূর্ণ এক সদস্য।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.