'শেরশাহ'-র ট্রেলার মুক্তি পেতেই ট্রেন্ডিং ১, বিক্রম বাত্রার চরিত্রে নজর কাড়লেন সিদ্ধার্থ

১২ আগস্ট থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে ‘শেরশাহ’

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 15, 2021, 08:04 PM IST
'শেরশাহ'-র ট্রেলার মুক্তি পেতেই ট্রেন্ডিং ১, বিক্রম বাত্রার চরিত্রে নজর কাড়লেন সিদ্ধার্থ

নিজস্ব প্রতিবেদন: সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়াা আডবানি অভিনীত 'শেরশাহ' (Shershaah) ট্রেন্ডিং সোশ্য়াল মিডিয়ায়। মুক্তি পেল ‘শেরশাহ’ র প্রথম ঝলক। কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার (Vikram Batra) জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ছবি পরিচালনায় বিষ্ণু বর্ধন। ট্রেলার প্রকাশ্য়ে আসতেই তা ট্রেন্ডিং নম্বর ওয়ান।

আরও পড়ুন: 'প্রেগন্যান্সি বাইবেল' লিখে বিপাকে করিনা, নবাব পত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের

 

করোনা আবহে বন্ধ সিনেমা হল, ফলে বেশিরভাগ ছবিই মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। ট্রেলারে চোখ টানলেন সিদ্ধার্থ মলহোত্রা (Sidharth Malhotra)। একেবারে অন্য লুকে পাওয়া গেল তাঁকে। এর আগে বেশীরভাগ সময়েই তাঁকে আমরা রোম্য়ান্টিক হিরো  হিসাবেই পেয়েছি। এবার তিনি রাফ অ্য়ান্ড টাফ লুকে হাজির। ক্যাপ্টেন বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্পই ফুটে উঠবে এই ছবিতে। তাঁকে শ্রদ্ধা জানানো হবে এই ছবির মাধ্য়মে। সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ছাড়াও, এই ছবিতে অভিনয় করেছেন, কিয়ারা আডবানী (Kiara Advani), শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয়, শতাফ ফিগারের মতো অভিনেতারা।

অনুপ্রেরণার গল্প বলবে এই ছবি, আর তাতেই উদ্বুদ্ধ হবে এই প্রজন্মও। ধর্মা প্রোডাকশনের এই ছবি নিয়ে দর্শকের কৌতুহলও তুঙ্গে। এর আগে করণ জোহর এই ছবির প্রসঙ্গে বলেন, ‘এই ছবিতে এমন এক যুদ্ধবীরের গল্প তুলে ধরা হবে  যাঁর সাহস, ইচ্ছাশক্তি দেশকে জয় এনে দিয়েছিল, এই গল্প সবাইকে অনুপ্রাণিত করবে ।’ ১২ আগস্ট থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে ‘শেরশাহ’। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)