মুক্তি পেল 'রেস থ্রি'-র 'সেলফিস', শুনে নিন

মুক্তি পেল ‘রেস থ্রি’-র ‘সেলফিস’।  ওই সিনেমার নতুন গানে সলমন খানের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজকে দেখা যাচ্ছে। সলমন এবং জ্যাকলিনের সঙ্গে ওই গানে রয়েছেন ববি দেওলও। মুক্তি পাওয়ার পর পরই ভাইরাল হয়ে যায় আতিফ ইসলামের গলায় ‘রেস থ্রি’-র এই গান। প্রসঙ্গত, আতিফ ইসলামের পাশাপাশি এই গানে শোনা যাবে সলমনের ‘প্রাক্তন’ বান্ধবী ইউলিয়া ভানতুরের গলাও।

Updated By: May 25, 2018, 03:17 PM IST
মুক্তি পেল 'রেস থ্রি'-র 'সেলফিস', শুনে নিন

নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেল ‘রেস থ্রি’-র ‘সেলফিস’।  ওই সিনেমার নতুন গানে সলমন খানের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজকে দেখা যাচ্ছে। সলমন এবং জ্যাকলিনের সঙ্গে ওই গানে রয়েছেন ববি দেওলও। মুক্তি পাওয়ার পর পরই ভাইরাল হয়ে যায় আতিফ ইসলামের গলায় ‘রেস থ্রি’-র এই গান। প্রসঙ্গত, আতিফ ইসলামের পাশাপাশি এই গানে শোনা যাবে সলমনের ‘প্রাক্তন’ বান্ধবী ইউলিয়া ভানতুরের গলাও।

আরও পড়ুন : করিনার সঙ্গে দেখা করতে ছুটে গেলেন সইফ

‘সেলফিস’-এ জ্যাকলিনের সঙ্গে ববি দেওলের দেখা মিললেও, সলমনের সঙ্গে শ্রীলঙ্কান সুন্দরীর যে রসায়ন, তা কিন্তু বার বার ফুটে উঠেছে। শুনুন ‘রেস থ্রি’-র সেই গান..

 

এদিকে সলমন খানের সিনেমায় কেন আতিফ ইসলামকে দিয়ে গান গাওয়ানো হচ্ছে, তা নিয়ে বিতর্কের মুখেও পড়তে হয় পরিচালক, প্রযোজককে। যদিও তা নিয়ে মাথা ঘামাননি পরিচালক রেমো ডি’সুজা। প্রসঙ্গত, ‘রেস থ্রি’-তে সলমন খানের পাশাপাশি রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সালিম এবং অনিল কাপুর।

.