জেলে 'বন্ধু' সলমন, দুঃখ পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতারের

সলমনের শাস্তি নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে গোটা দেশ। দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের সেলিব্রিটি, সলমনের শাস্তি নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করেছে অনেকেরই।

Updated By: Apr 6, 2018, 02:32 PM IST
জেলে 'বন্ধু' সলমন, দুঃখ পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতারের

নিজস্ব প্রতিবেদন : হরিণ শিকার মামলায় ৫ বছরের হাজতবাসের নির্দেশ দেওয়া হয়েছে সলমন খানকে। সলমনের শাস্তি নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে গোটা দেশ। দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের সেলিব্রিটি, সলমনের শাস্তি নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করেছে অনেকেরই।

আরও পড়ুন : উচ্চ রক্তচাপে ভুগছেন, শরীর খারাপ সলমনের!

সলমনের জামিনের আবেদন মামলার শুনানি শনিবার পর্যন্ত স্থগিত হয়ে যাওয়ার পর গ্যালাক্সিতে ভাইজান-এর পরিবারের সঙ্গে দেখা করতে যান বলিউডের একাধিক সেলিব্রিটি। পাশাপাশি মালাইকা অরোরাকেও দেখা যায় সলমনের বাড়ি যেতে। কিন্তু, এ তো গেল বলিউডের কথা, জানেন কি ওয়াঘার ওপারেও সলমনের মুক্তির জন্য প্রার্থনা করা হচ্ছে?

আরও পড়ুন : আপাতত জেলেই থাকছেন সলমন

রিপোর্টে প্রকাশ, সলমন খানের শাস্তি ঘোষণার পর টুইট করেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার। তিনি বলেন, সলমনের সাজার কথা শুনে আশঙ্কায় রয়েছেন। কিন্তু, ভারতের আদালত সলমনকে যে শাস্তি দিয়েছে, তাঁকে শ্রদ্ধা জানানো উচিত বলেও মন্তব্য করেন শোয়েব। পাশাপাশি কঠিন সময়ে সলমন খানের পরিবার এবং তাঁর ভক্তরা যেন শক্ত মনে লড়াই চালিয়ে যান, সেই আবেদনও করেন শোয়েব আখতার।

 

.