OTTর ডকু সিরিজে Salmanর বলিউড জার্নি, এরই মাঝে বিগ বসের জন্য পারিশ্রমিক বাড়ালেন ভাইজান

সলমনের ছবির সাফল্য-ব্যর্থতা, জীবনের চরাই-উৎরাই সবদিকই তুলে ধরা হবে ডকু ফিচারে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Sep 19, 2021, 09:51 PM IST
OTTর ডকু সিরিজে Salmanর বলিউড জার্নি, এরই মাঝে বিগ বসের জন্য পারিশ্রমিক বাড়ালেন ভাইজান

নিজস্ব প্রতিবেদন: বিগ বস সিজন ফিফটিন নিয়ে ছোটপর্দায় খুব তাড়াতাড়ি দেখা যাবে বলিউডের ভাইজানকে (Salman Khan)। সলমন খানের অনুরাগীরা এই খবর পাওয়ার পর থেকেই এক্সাইটেড। তবে এই মুহূর্তে তাঁদের জন্য আরও একটি বড় খবর রয়েছে। সলমনের বলিউডের জার্নি এবার ফুটে উঠবে ডকু ফিচারে। বলিউড ইন্ডাস্ট্রিতে ৩৩বছর অতিক্রান্ত সলমন খানের। তারই বিভিন্ন দিক ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে, সল্লু ভাইয়ের কেরিয়ারের উপর তৈরি একটি ডকু-সিরিজ নিয়ে উত্তেজনা তুঙ্গে। 

সূত্রের খবর  ওটিটি প্ল্যাটফর্মের এই ডকু সিরিজে সলমনের কেরিয়ারের জার্নি,চড়াই-উতরাই, তাঁর ছবির সাফল্য-ব্যর্থতা সবদিকই তুলে ধরা হবে। তিনি ফ্যামিলি ম্য়ান, তাই ভাইজানের পরিবারের সদস্যরা থেকে সলমনকে ভালবাসেন যাঁরা, পরিচালক, প্রযোজক এবং অভিনেতাদেরও দেখা যাবে এই সিরিজে। সলমনের সঙ্গে কাজের অভিজ্ঞতা থেকে শুরু করে, বহু অভিনেতা অভিনেত্রীকে ফিটনেস ফ্রিক বানিয়েছেন সলমন, তাঁর বিপরীতে ডেবিউ করেছেন এমন অনেক নায়িকা যাঁরা আজ বিখ্যাত অভিনেতা, সেই সব গল্পই থাকবে এই ডকু ফিচারে। বিখ্যাত অভিনেতারা সল্লু মিঞার সঙ্গে কাটানো মুহূর্ত, তাঁর সম্পর্কে অজানা তথ্য শেয়ার করবেন সাক্ষাতকারের মাধ্যমে।

সলমনের যে কোনও কাজ নিয়ে সমান উত্তেজিত থাকেন ভক্তরা। তিনি মানেই ১০০ কোটির ক্লাব হাউজে ছবি, ব্লকবাস্টার হিট, কেরিয়ারের শুরুর থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। রূপোলি পর্দার পাশাপাশি সঞ্চালক হিসাবে ছোটপর্দাতেও সমান সফল সলমন খান। ওয়েবে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তার ছবি ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অন্তিম-দ্য ফাইনাল ট্রুথ’, যদিও এই ছবি বড়পর্দায়ও মুক্তি পাবে একই সঙ্গে। 

আরও পড়ুন: Pujor Fashion: সপ্তমীতে ইন্দো-ওয়েস্টার্ন, অষ্টমীতে শাড়ি, নবমীতে লেহেঙ্গা, জি ২৪ ঘন্টার ফটোশ্যুটে ভিন্ন লুকে Ditipriya Roy

অন্যদিকে খবর ‘বিগ বস’-এর পরবর্তী সিজন শুরু হতে চলেছে আগামি মাস থেকেই। ফের এই রিয়্যালিটি শো-এর সঞ্চালনার দায়িত্বে থাকবেন নায়ক। গত ১১টি সিজন ধরে তিনিই এই দায়িত্ব পালন করেছেন, এবার খবর তিনি তাঁর পারিশ্রমিকের পরিমাণ বাড়িয়ে ফের বাড়িয়েছেন। ‘বিগ বস ১৩’-য় সলমন প্রতি সপ্তাহান্তে ১৩ কোটি পারিশ্রমিক নিতেন, এবার ১৪ সপ্তাহের জন্য তিনি ২৫ কোটি করে নেবেন, অর্থাৎ ৩৫০ কোটি টাকা। ভাইজান বলে কথা, ইনতা তো চলেগা হি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.