কয়েকশো কোটির চুক্তি? বিগ বসের জন্য সলমন কত করে পারিশ্রমিক নিচ্ছেন জানেন!

বিগ বস ১৩-র মতো ১৪-র সিজনও কি বাড়ানো হবে!

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 3, 2020, 07:52 PM IST
 কয়েকশো কোটির চুক্তি? বিগ বসের জন্য সলমন কত করে পারিশ্রমিক নিচ্ছেন জানেন!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বিগ বসের প্রত্যেক এপিসোডের জন্য ২০ কোটি করে নিচ্ছেন সলমন খান! অর্থাত বিগ বস ১৪-র গোটা সিজনের জন্য ৪৫০ কোটি পারিশ্রমিক নেবেন বলিউড 'ভাইজান'। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা যাচ্ছে এমন তথ্য। যদিও সলমনের পি আর টিমের তরফে বিগ বসের পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : স্টেজ ফোরে সঞ্জয় দত্তের ক্যানসার, ভেঙে পড়লেন অভিনেতার স্ত্রী!

বিগ বস ১৪ ঘোষণা হওয়ার পর শোনা যায়, এবারের সিজনের জন্য সলমন খান ১৫.৫ কোটি করে পারিশ্রমিক নিতে পারেন। পরে জানা যায়, এবারের সিজনের জন্য নাকি সলমন খান পারিশ্রমিকের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন। সেই অনুযায়ী, এবারের সিজনের জন্য প্রত্যেক এপিসোড বাবদ ২০ কোটি করে সলমন খান পারিশ্রমিক নেবেন বলে জানা যায়। তবে চলতি সিজনের জন্য সলমন মোট ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলেও অন্য একটি সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : মা হচ্ছেন বিপাশা বসু? কী জানালেন অভিনেত্রী

জানা যাচ্ছে, বিগ বস ১৪-র জন্য মুম্বইয়ের গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে সেট তৈরি করা হচ্ছে। প্রত্যেক শনিবার সলমন নিজের বাড়ি থেকে বিগ বসের সেটে হাজির হবেন। এরপর সেখানেই করবেন শ্যুটিং। যদিও বিগ বস ১৪-র শ্যুটিং সলমন খান নিজের পানভেলের বাগান বাড়ি থেকে করবেন বলে প্রথমে শোনা গিয়েছিল। পরে সেই গুঞ্জনে ইতি টানা হয় প্রযোজক সংস্থার তরফে।

এদিক বিগ বস ১৩-র সিজনে শোয়ের টিআরপি বাড়তে শুরু করায়, আরও ১০টি এপিসোড অতিরিক্ত শ্যুট করানো হয়। ফলে ওই বাড়তি এপিসোডের শ্যুটিংয়ের জন্য প্রত্যেক দিনের পারিশ্রমিকবাবদ ৭.৫কোটি করে নেন সলমন খান।

.