মেকআপ, অত্যাধুনিক প্রযুক্তি ছাড়াই বাগানবাড়িতে 'তেরে বিনা'র শ্যুটিং জ্যাকলিন-সলমনের

 বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মিলে 'তেরে বিনা' বলে একটি গানের শ্যুট করে ফেললেন সলমন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 9, 2020, 03:18 PM IST
মেকআপ, অত্যাধুনিক প্রযুক্তি ছাড়াই বাগানবাড়িতে 'তেরে বিনা'র শ্যুটিং জ্যাকলিন-সলমনের

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে বহুদিন হল পানভেলের বাগান বাড়িতে সপরিবারে আটকে রয়েছেন সলমন খান। সেখানেই বিভিন্ন ভাবে পরিবারের কিছু সদস্য ও বান্ধবীদের সঙ্গে সময় কাটছেন 'ভাইজান'। বন্দি অবস্থাতেও মাঝে মধ্যেই তিনি নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রাখার চেষ্টা করছেন। এবার বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মিলে 'তেরে বিনা' বলে একটি গানের শ্যুট করে ফেললেন সলমন।

পানভেলের ফার্ম হাউসে বান্ধবী জ্যাকলিনের সঙ্গে মিলেই মিউজিক ভিডিয়োর শ্যুটিং করে ফেললেন সলমন। সম্প্রতি, সঞ্চালিকা তথা সলমনের বান্ধবী ওয়ালুসা ডি'সুজা-র সঙ্গে সলমন ও জ্যাকলিনের কথোপকথনের ভিডিয়ো করা হয়েছে এবং সেটিই ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। যার ক্যাপশানে সলমন লিখেছেন, ''Interview Tere Bina...'' যেখানে সলমন ও জ্যাকলিন জানিয়েছেন তাঁদের 'তেরে বিনা' মিউজিক ভিডিয়োটির শ্যুটিংয়ের কথা।

আরও পড়ুন-শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ খ্যতনামা লেখক পাওলো কোয়েলহো

সলমন বলেন, ''বহুদিন ধরে এই মিউজিক ভিডিয়োটির কথা আমার মাথায় ছিল, ভাবলাম এখনই শ্যুট করে নেওয়া যাক। এখানে মাত্র ৩-৪ জন মিলেই ভিডিয়ো শ্যুট হয়ে গেল। কোনও মেক আপ আর্টিস্ট, বড় কোনও টেকনোলজি কিছুই প্রয়োজন হল না। পুরোটাই এই পালভেলের বাগান বাড়িতে শ্যুট হয়েছে। পুরো জায়গাটা ঘুরে দেখা হয়না, এই সুযোগে ঘোরাও হয়ে গেল, আর এটা তো আমার বাড়ি। তবে এখানে ভীষণ গরম, তাই বিকেলে দিকে শ্যুটিং করা হয়েছে। আর এখানে যাঁরা রয়েছেন রাঁধুনি, রক্ষী সহ অন্যান্যরা সবাই এখানেই রয়েছেন, তাঁরা কেউ বাইরে যাননি। বহুদিন হল এখানেই আছেন, তাই ভয়ও নেই। তবে এখানে নেটের অবস্থা খুব খারাপ একটা ভিডিয়ো ডাউনলোড হতে একদিন লেগে যাচ্ছে। তাই একটু সমস্যা হচ্ছে, সময়ও লেগে যাচ্ছে প্রচুর।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

@jacquelinef143 @waluschaa

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

আরও পড়ুন-৫হাজার পরিযায়ী শ্রমিকের পাশে বিবেক ওবেরয়, অ্যাকাউন্টে সরাসরি পাঠাচ্ছেন টাকা

প্রসঙ্গত, এর আগেও করোনা নিয়ে সচেতনতা প্রচারের জন্য 'প্য়ায়ার করোনা' বলে একটি মিউজিক ভিডিয়ো প্রকাশ করেছিলেন সলমন। সেটাও পানভেলের বাগান বাড়িতে শ্যুট করা হয়েছিল। যেখানে নিজে গানও গেয়েছিলেন সল্লু।

.