Pathaan X Tiger: প্রকাশ্যে ‘পাঠান X টাইগার’ থিম, শাহরুখ-সলমান জুটিতে মজে নেটপাড়া...

Pathaan X Tiger Theme: পাঠানের দৃশ্যগুলির মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে সলমান খান ও শাহরুখ খানের অ্যাকশনের দৃশ্য। সেই দৃশ্য দিয়ে তৈরি হল পাঠান ভার্সেস টাইগারের থিম। বুধবার প্রযোজনা সংস্থা লঞ্চ করল সেই থিম। এক ঘণ্টায় তা দেখে ফেলেছে দেড় লক্ষ দর্শক। একই ছবিতে তাঁদের একসঙ্গে দেখতে যে দর্শক কতটা মুখিয়ে রয়েছে, এই থিমের ভাইরাল হওয়া তারই আভাস।

Updated By: Apr 19, 2023, 03:45 PM IST
Pathaan X Tiger: প্রকাশ্যে ‘পাঠান X টাইগার’ থিম, শাহরুখ-সলমান জুটিতে মজে নেটপাড়া...

Pathaan X Tiger, Salman Khan, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছরের শুরুতেই বক্স অফিসে শাহরুখ ঝড়, গোটা বিশ্বে কিং খানের ‘পাঠান’ শুধুমাত্র সুপারস্টারের কামব্যাক নয়, বলিউডের খরা কাটানোও বটে। করোনার পর প্রথম এই কোনও ছবি ১০০০ কোটির গন্ডি পেরোল অনায়াসে। তাই এই ছবি একঅর্থে শাহরুখ ও যশরাজ ফিল্মস সহ গোটা বলিউডের কাছে আশীর্বাদ। ২০২১ এবং ২০২২ সালে যেভাবে একের পর এক ছবি মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে, তা নিয়ে বেশ চিন্তাতেই ছিল গোটা বলিউড। পাঠানের হাত ধরে সেই চিন্তা বেশ কিছুটা দূর হয়েছে।

আরও পড়ুন- Priyanka Chopra: ‘বলিউডে মেধা অনুযায়ী কাস্টিং হওয়া উচিত, রাজনীতি বা নাটক করে নয়’, ফের বোমা ফাটালেন প্রিয়াঙ্কা

বেশ কয়েকটি কারণেই এই ছবি মনে ধরেছে দর্শকের। এই ছবির যে কটি সিন পছন্দ করেছে দর্শক, তার মধ্যে অন্যতম সলমান খানের সঙ্গে শাহরুখ খানের বন্ধুতার ছবি। যখন বিপাকে পাঠান তখন তাঁকে কার্যত উদ্ধার করতে আবির্ভাব হয়েছেন টাইগার সলমান। তাঁদের অফস্ক্রিন বন্ধুতা সরাসরি ছাপ ফেলেছে অনস্ক্রিনেও। আর সেই রসায়নেই মুগ্ধ বলিউডের ফ্যানেরা। একই ছবিতে তাঁদের একসঙ্গে দেখতে যে দর্শক কতটা মুখিয়ে রয়েছে, এই ছবি তারই আভাস। সম্প্রতি জানা যায় যে, তাঁদের একসঙ্গে দেখতে ফ্যানেদের এই উত্তেজনার কথা মাথায় রেখেই তাঁদের একসঙ্গে নিয়ে একটি গোটা ছবির পরিকল্পনা করে ফেলেছেন আদিত্য চোপড়া।

পাঠান ছবির থেকে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে সলমান খান ও শাহরুখ খানের অ্যাকশনের দৃশ্য। সেই দৃশ্যের ব্যাকগ্রাউন্ড স্কোর ও টাইগারের ব্যাকগ্রাউন্ড স্কোর থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হল পাঠান ভার্সেস টাইগারের থিম। পাঠানের ব্যাকগ্রাউন্ড স্কোর তৈরি করেছিলেন বিশাল শেখর। বুধবার সোশ্যাল মিডিয়ায় পাঠান ভার্সেস টাইগারের থিম শেয়ার করে ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। ভিডিয়োতে দেখা যাচ্ছে পাঠানের সেই আইকনিক সিন। তবে সেই আইকনিক সিনে যোগ করা হয়েছে গ্রাফিক্স ও মোশন।

আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের পরবর্তী ছবিতে একসঙ্গে দেখা যাবে সলমান খান ও শাহরুখ খানকে। তবে এবার আর পাঠানের সাহায্য করতে নয়, পাঠানের বিরুদ্ধে লড়তে দেখা যাবে টাইগারকে। একসঙ্গে অনেক সিনেমাতে তাঁদের দেখা গেলেও পুরো সিনেমা জুড়ে তাঁদের একসঙ্গে দেখা যায়নি। শেষ তাঁদের নিয়ে তৈরি হয়েছিল ‘করণ অর্জুন’। সেই ছবির পরে আর পুরোমাত্রায় দেখা যায়নি তাঁদের। তবে এবার সেই অদেখাই পূর্ণ করতে চলেছেন আদিত্য চোপড়া। ইতোমধ্যেই দুই তারকার জন্য লেখা হচ্ছে নয়া ছবির স্ক্রিপ্ট। স্পাই ইউনিভার্সের সেই আগামী ছবিতে তাঁদের দেখা যাবে একে অপরের বিপরীতে। দুই নায়কের সেই যুদ্ধে জয় হবে কার? তারজন্য অবশ্য অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন- Week 4 | Daily Cartoon | সোমান্তরাল | ম্যাডলি বাঙালি!

প্রসঙ্গত সারা বিশ্ব জুড়ে প্রায় ১০০০ কোটি পার করে ফেলেছে পাঠানের আয়, শুধু ভারতেই আয় ৫০০ কোটির বেশি। অন্যদিকে আগামী ছবির শেষ মুহূর্তের শ্যুটিং করছেন শাহরুখ। জুন মাসে মুক্তি পাওয়ার কথা অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। অন্যদিকে আর মাত্র দুদিন পরেই মুক্তি পেতে চলেছে সলমান খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’। শ্যুটিং কার্যত শেষের দিকে টাইগার থ্রি-এর। এই ছবিতে শাহরুখের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুট বাকি সলমানের। মুম্বইয়েই তৈরি হয়েছে সেট। টাইগার থ্রিয়ের পরেই মুক্তি পাবে স্পাইভার্সের আরেকটি ছবি, সেখানেই একসঙ্গে দেখা যাবে পাঠান ও টাইগারকে। এবার কোনও এক মিশনে একে অপরের বিরুদ্ধে লড়বেন র-এর দুই শক্তিশালী এজেন্ট। আপাতত চলছে চিত্রনাট্য লেখার কাজ। তবে পর্দায় দুই তারকার অ্যাকশন যে দেখার মতো হবে, তা বলাই বাহুল্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.