Salman Khan-Tiger 3: স্বাধীনতা দিবসে আগামী ছবির ঘোষণা সলমনের...

Salman Khan-Tiger 3: টাইগার সিরিজের আগামী ছবি টাইগার থ্রি ঘিরে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। অনেকদিন পর আবারও একসঙ্গে দেখা যাবে সলমন খান ও ক্যাটরিনা কাইফকে। কিছু মাস আগেই এই ছবির শ্যুট করতে চাটার্ড ফ্লাইটে রাশিয়া পাড়ি দিয়েছিল এই জুটি। শিয়ার সেন্ট পিটার্সবার্গে শুট করেছেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ। সেই শ্যুটের মাঝেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল টাইগার থ্রি ছবিতে সলমনের লুক।

Updated By: Aug 15, 2022, 04:57 PM IST
Salman Khan-Tiger 3: স্বাধীনতা দিবসে আগামী ছবির ঘোষণা সলমনের...

Salman Khan-Tiger 3, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১২ সালে মুক্তি পেয়েছিল এক থা টাইগার। দেখতে দেখতে ১০ বছর পার হয়ে গেল এই ছবির। ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে এই সিরিজের তৃতীয় ছবি টাইগার থ্রি। এই ছবির হাত ধরেই ফের ফিরছে সলমন খান ও ক্যাটরিনা কাইফ জুটি। এবছরই ৫০ বছর সেলিব্রেট করছে যশরাজ ফিল্মস। সেই উপলক্ষ্যেই মুক্তি পেতে চলেছে টাইগার থ্রি। স্বাধীনতা দিবসের দিন সকালেই ছবির রিলিজ ডেট ঘোষণা করলেন সুপারস্টার।

টাইগার সিরিজের আগামী ছবি টাইগার থ্রি ঘিরে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। অনেকদিন পর আবারও একসঙ্গে দেখা যাবে সলমন খান ও ক্যাটরিনা কাইফকে। কিছু মাস আগেই এই ছবির শ্যুট করতে চাটার্ড ফ্লাইটে রাশিয়া পাড়ি দিয়েছিল এই জুটি। শিয়ার সেন্ট পিটার্সবার্গে শুট করেছেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ। সেই শ্যুটের মাঝেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল টাইগার থ্রি ছবিতে সলমনের লুক। সোনালী রঙের চুল আর দাঁড়িতে রাশিয়ার রাস্তায় সলমনকে চেনা দায়।

আরও পড়ুন: Dona Ganguly: ফের ফেসবুক প্রোফাইল হ্যাকড ডোনার, পুলিসের দ্বারস্থ সৌরভজায়া

রাশিয়া সহ মোট চারটি দেশে শ্যুট করেন সলমন ও ক্যাটরিনা। চিত্রনাট্যের খাতিরেই এই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করতে হয়েছে বিদেশে। প্রায় ৪৫ দিন ধরে চলে শ্যুটিং। টাইগার সিরিজের এই তৃতীয় ছবি পরিচালনা করবেন মণীশ শর্মা। গত একমাস ধরে বিদেশে এই শ্যুটিং করেছিলেন পরিচালক ও তাঁর টিম। রাশিয়ার পাশপাশি অস্ট্রিয়া ও তুরস্কেও ছবির অনেকটা অংশ শ্যুট করেছেন তাঁরা। পরিচালক জানিয়েছেন এই ছবিতে যে মানের অ্যাকশন সিকোয়েন্স রয়েছে তা আগে কোনও বলিউডের ছবিতে দেখেননি দর্শক। 

আরও পড়ুন: Independence Day 2022-Dev: এবার ‘বাঘা যতীন’ দেব, স্বাধীনতা দিবসে প্রকাশ্যে টিজার

সলমনের পাশাপাশি এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে। টাইগারের মতোই একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করবেন ইমরান। সলমনের পাশাপাশি টাইগার থ্রিতে ইমরানের লুকও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 'টাইগার জিন্দা হ্যায়'-তে সলমনের বন্ধু 'গোপী' কে মনে আছে নিশ্চয়? ফের একবার পর্দায় ফিরছেন সেই 'গোপী' রণবীর শোরে। 'টাইগার জিন্দা হ্যায়'-তে ভারতীয় গুপ্তচর সংস্থার এজেন্ট হিসাবে দেখা গিয়েছে 'গোপী' রণবীর শোরেকে। কমেডির মোড়কে তৈরি এই চরিত্র নজর কেড়েছিল। এবারও তিনি থাকছেন। তাঁকে ফিরিয়ে আনতে মূল ভূমিকা নিয়েছেন 'টাইগার'-এর প্রযোজক আদিত্য চোপড়া ও  জয়দীপ সাহানি। জানা যাচ্ছে, কমেডি দৃশ্যের সঙ্গে অ্যাকশন সিকুয়েন্সরও শ্যুটিং করেছেন সলমন ও রণবীর শোরে। আগামী ২১ এপ্রিল বড়পর্দায় মুক্তি পাবে টাইগার থ্রি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.