ছোট্ট আয়াতের সঙ্গে Salman-র নাচ, ভাইরাল ভিডিয়ো

আয়াতের সঙ্গে সলমনের ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 22, 2021, 05:45 PM IST
ছোট্ট আয়াতের সঙ্গে Salman-র নাচ, ভাইরাল ভিডিয়ো
আয়াতের সঙ্গে সলমন

নিজস্ব প্রতিবেদন : ​অন্তিমের শ্যুটিংয়ের মাঝে একটু বিরতি। হাতে সময় পেয়েই ছোট্ট আয়াতের সঙ্গে সময় কাটালেন সলমন খান (Salman Khan)। সলমনের সঙ্গে আয়াতের সেই ভিডিয়ো শেয়ার করেন বোন অর্পিতা খান শর্মা। অর্পিতা যখনই সলমনের সঙ্গে আয়াতের সেই ভিডিয়ো শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অন্তিমে একজন শিখ পুলিস (Police) অফিসারের ভূমিকায় অভিনয় করছেন সলমন খান। এই প্রথম আয়ূষের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন। আয়ূষ এবং সলমন জুটির প্রথম ছবি দেখার জন্য জোরদার জল্পনা শুরু হয়ে যায়। অন্তিমের টিজার প্রকাশ্যে আসার পর থেকেই সলমনকে নিয়ে আলোচনা শুরু হয়। অন্তিমের সেটে সলমনের সঙ্গে শেরার ছবিও ভাইরাল হয় সম্প্রতি। সলমনের সঙ্গে মাথায় পাগড়ি বেঁধে শেরাকে ছবি তুলতে দেখা যায়। সলমন এবং শেরার ওই ছবি দেখে অনেকেই মন্তব্য করতে শুরু করেন, এবার হয়তো বলিউড (Bollywood) ভাইজানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীকেও দেখা যাবে ক্যামেরার সামনে।

আরও পড়ুন : শাঁখা, পলা নিয়ে জ্ঞান দেবেন না, ট্রোলারদের যোগ্য জবাব ত্বরিতার

অন্তিমের সেট থেকে সলমন এবং শেরার ছবি ভাইরালের পর এবার বলিউড ভাইজানের সঙ্গে দেখা যায় তাঁর ভাগ্নীকে। আয়াতকে কোলে নিয়েই নয়া ভিডিয়ো শ্যুট করতে দেখা যায় সলমনকে। প্রসঙ্গত রাধের শ্যুটিং শেষ করে বর্তমানে অন্তিমের শ্যুট শুরু করেন সলমন খান। ছবির পাশাপাশি বর্তমানে বিগ বস ১৪-র শ্যুটিংও করে যাচ্ছেন বলিউডের এই হাই প্রোফাইল অভিনেতা।

.