Aishwarya-র জন্য সলমন তাঁকে ঠকিয়েছিলেন, বিস্ফোরক ভাইজানের প্রাক্তন Somy

 সম্প্রতি পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোমি আলি। তাঁর বিস্ফোরক অভিযোগ সলমন তাঁকে ঠকিয়েছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 1, 2021, 08:34 PM IST
Aishwarya-র জন্য সলমন তাঁকে ঠকিয়েছিলেন, বিস্ফোরক ভাইজানের প্রাক্তন Somy

নিজস্ব প্রতিবেদন : বলিউডে মোস্ট এলিজিবল ব্যাচেলরের তালিকার প্রথমেই যাঁর নাম আসে, তিনি হলেন সলমন খান। যদিও তাঁর জীবনে বিভিন্ন সময়ে এসেছেন একাধিক মহিলা।  সল্লুর গার্লফ্রেন্ডের লিস্টটা বেশ লম্বা। এই তালিকায় উঠে আসে অভিনেত্রী সোমি আলির নাম। যদিও খুব বেশিদিন বড়পর্দায় দেখা যায়নি সোমিকে। তবে সলমনের সঙ্গে প্রেমের গুঞ্জনে চর্চায় উঠে এসেছিল তাঁর নাম। সম্প্রতি পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোমি আলি। তাঁর বিস্ফোরক অভিযোগ সলমন তাঁকে ঠকিয়েছেন।

সর্বভারতীয় সংবাদ-মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সোমি আলি জানিয়েছেন, ''সেসময় আমি সলমনকে বিয়ে করার জন্য পাগল ছিলাম। তাই প্রায়ই যখন সঙ্গীতা বিজলানিকে সলমনের বাড়িতে আসতে দেখতাম, ভীষণ রেগে যেতাম। প্রায় ১ বছর পর আমরা প্রেম করা শুরু করি। আমার জন্যই সঙ্গীতার সঙ্গে সলমনের সম্পর্ক ভাঙে। যদিও সেটা ঠিক হয়নি। সেসময় আমার বয়স কম ছিল, তাই তখন বুঝিনি। পরে সলমন আমায় ঠকিয়েছিল।''

সোমি আলির কথায়, বলিউডে নায়িকা হওয়ার জন্য নয়, 'ম্যায়নে পেয়ার কিয়া' ছবি দেখে, শুধু সলমনের প্রেমে পড়েই তিনি বি-টাউনে এসেছিলেন। সোমি আলির কথায়, ঐশ্বর্য রাই-এর সঙ্গে সম্পর্কের কারণেই তাঁর আর সলমনের সম্পর্ক ভাঙে। তাঁর কথায়, তিনি সলমনের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছিলেন, পরে 'হম দিল দে চুকে সনম'-এর কাজ শুরু হয়। আর তখনই তাঁকে ছেড়ে ঐশ্বর্যের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন সল্লু। যদিও বর্তমানে সলমন খানের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই বলেই জানিয়ে দিয়েছেন সোমি আলি।  

.