Shah Rukh-এর কোন বিষয়টা পছন্দ Gauri-র? নিজেই জানালেন 'কিং খান'

 স্ত্রী গৌরীকে নিয়ে এক অনুরাগীর অদ্ভুত প্রশ্নেরও জবাব দিলেন 'বাদশা'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 1, 2021, 05:01 PM IST
Shah Rukh-এর কোন বিষয়টা পছন্দ Gauri-র? নিজেই জানালেন 'কিং খান'

নিজস্ব প্রতিবেদন: মাঝে মধ্যেই টুইটারে 'আস্ক মি এনিথিং'-সেশনের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে কথা বলতে দেখা যায় কিং খান-কে। বুধবারও এভাবে বেশকিছুক্ষণ অনুরাগীদের সঙ্গে কথা বললেন শাহরুখ। আর সেখানেই স্ত্রী গৌরীকে নিয়ে এক অনুরাগীর অদ্ভুত প্রশ্নেরও জবাব দিলেন 'বাদশা'।

শাহরুখের সঙ্গে অনুরাগীর ঠিক কী কথা হল?

অনুরাগী কিং খানকে জিজ্ঞেস করেন, শাহরুখের ঠিক কোন বিষয়টা গৌরীর পছন্দ? উত্তরে কিছুটা মজা করেই শাহরুখ বলেন, ''আমি রান্না করি, সবকিছু পরিষ্কার করি। বাচ্চাদের দেখাশোনা করি। আর আমার ধারণা, আমি যে সুদর্শন, সেটাও ওঁর ভালো লাগার কারণ''।

আরও পড়ুন- আচমকাই নদীর দিকে Varunকে ঠেলে দিলেন Kriti, জোর ঝগড়া দুজনের

আরও এক ব্যক্তি শাহরুখকে প্রশ্ন করেন, ''যে সমস্ত কিশোরীরা তাঁদের চেহারা নিয়ে অতিরিক্ত সচেতন তাঁদের কী পরামর্শ দেবেন? ''উত্তরে কিং খান বলেন, ''প্রতিটা মেয়েই সুন্দর, তাঁরা একে অপরের থেকে আলাদা সৌন্দর্যের অধিকারী। সকলের এটা মনে রাখা উচিত যে, সে নিজেই অন্যন্যা। তাই কারোর সঙ্গে তুলনার প্রয়োজন নেই।'' কেউ আবার কিং খানের কাছ থেকে মেয়েদের কীভাবে 'পটানো' যায়, তার পরামর্শ চান। উত্তরে অভিনেতা বলেন, 'পটানো শব্দটাই ব্যবহার করবেন না, মেয়েদের সম্মান করতে শিখুন'। কেউ আবার আরও কিছুটা শাহরুখের ব্যক্তিগত জীবনে ঢুকে পড়ে প্রশ্ন করেন, ''তিনি কি আরিয়ান, সুহানা, আব্রামের জন্য খুব কড়া বাবা?'' এতে বাবা শাহরুখের জবাব ছিল, ''বাচ্চা মাত্রই তারা ভালোবাসার পাত্র, তারা ভুল করবেই, তবে তার জন্য তিরস্কার বা কঠোরতা কাম্য নয়।''

আরও পড়ুন-করোনা আক্রান্ত, গভীর রাতেই হাসপাতালে ভর্তি Bappi Lahiri