প্রেমিকার রাগ ভাঙাতেই কি জন্মদিনে 'দামী গাড়ি' উপহার সলমনের?

প্রেমিকাকে জন্মদিনে একটি দামী গাড়ি উপহার দিলেন সলমন খান। বেশ কিছু দিন ধরে কানাঘুষো শোনা যাচ্ছিল, যে ভাইজান নাকি এক বিদেশী মডেলের প্রেমে পড়েছেন। কিন্তু ভাইজান এই কথা স্বীকার না করলেও বিভিন্ন ছবি থেকে তাঁদের সম্পর্কের প্রমাণ মেলে। এমনও শোনা যায়, গোপনে নাকি সলমনের সঙ্গে রোমান মডেল লুলিয়া ভান্তুরের নাকি এনগেজমেন্টও হয়ে গিয়েছে। ভাইজান এই সম্পর্কের কথা স্বীকার না করলেও, ২৭ ডিসেম্বর সলমনের জন্মদিনের দিন লুলিয়াকে তাঁদের ফার্ম হাউজে এক সঙ্গে জন্মদিনের অনুষ্ঠান পালন করতে দেখা যায়।

Updated By: Jan 13, 2016, 12:21 PM IST
প্রেমিকার রাগ ভাঙাতেই কি জন্মদিনে 'দামী গাড়ি' উপহার সলমনের?

ওয়েব ডেস্ক: প্রেমিকাকে জন্মদিনে একটি দামী গাড়ি উপহার দিলেন সলমন খান। বেশ কিছু দিন ধরে কানাঘুষো শোনা যাচ্ছিল, যে ভাইজান নাকি এক বিদেশী মডেলের প্রেমে পড়েছেন। কিন্তু ভাইজান এই কথা স্বীকার না করলেও বিভিন্ন ছবি থেকে তাঁদের সম্পর্কের প্রমাণ মেলে। এমনও শোনা যায়, গোপনে নাকি সলমনের সঙ্গে রোমান মডেল লুলিয়া ভান্তুরের নাকি এনগেজমেন্টও হয়ে গিয়েছে। ভাইজান এই সম্পর্কের কথা স্বীকার না করলেও, ২৭ ডিসেম্বর সলমনের জন্মদিনের দিন লুলিয়াকে তাঁদের ফার্ম হাউজে এক সঙ্গে জন্মদিনের অনুষ্ঠান পালন করতে দেখা যায়।

কিন্তু সূত্র থেকে জানতে পারা যায় সলমনের জন্মদিনের দিন লুলিয়া নাকি মোটেই খুশি ছিলেন না। কারণ তিনি 'প্রেমে'র জন্য একটি বার্থডে গান ভিডিও করেছিলেন। যা তাঁর জন্মদিনে চালানোর কথা ছিল। তবে এ তো গেল লুলিয়ার অখুশি হওয়ার কথা। জন্মদিনের দিন মুখ ভার করেছিলেন সলমন নিজেও। জন্মদিনের পার্টিতে গার্লফ্রেন্ডকে সকলের সঙ্গে কথা বলতে দেখে মোটেই খুশি হননি ভাইজান। এই ঘটনার জন্য তাঁদের মধ্যে অল্প বিস্তর তর্ক বিতর্কও চলেছিল বলে জানা গেছে। তাহলে কি রোমান প্রেমিকার রাগ ভাঙানোর জন্যই নতুন গাড়ি উপহার দিলেন সলমন? সেটা অবশ্য সময়ই বলবে...

.