সুপ্রিম কোর্টে অস্বস্তি বাড়ল সলমনের

সুপ্রিম কোর্টে অস্বস্তি বাড়ল সলমনের। হিট অ্যান্ড রান কেসে তাঁর মুক্তির নির্দেশ কেন খারিজ হবে না? সলমনের কাছে জবাব চাইল শীর্ষ আদালত। বৃহস্পতিবার, বম্বে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে মহারাষ্ট্র সরকারের দায়ের করা মামলার শুনানি ছিল সুপ্রিম কোর্টে। সলমনের আইনজীবী কপিল সিব্বল দাবি করেন, দুর্ঘটনার দিন সলমন গাড়ি চালাচ্ছিলেন এমন প্রমাণ নেই। শুধুমাত্র একজনের সাক্ষ্যের ওপর নির্ভর করে তাঁর মক্কেলকে দোষী সাব্যস্ত করে নিম্ন আদালত। পাল্টা যুক্তি দেন সরকারি আইনজীবী।

Updated By: Feb 20, 2016, 08:44 AM IST
 সুপ্রিম কোর্টে অস্বস্তি বাড়ল সলমনের

ওয়েব ডেস্ক: সুপ্রিম কোর্টে অস্বস্তি বাড়ল সলমনের। হিট অ্যান্ড রান কেসে তাঁর মুক্তির নির্দেশ কেন খারিজ হবে না? সলমনের কাছে জবাব চাইল শীর্ষ আদালত। বৃহস্পতিবার, বম্বে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে মহারাষ্ট্র সরকারের দায়ের করা মামলার শুনানি ছিল সুপ্রিম কোর্টে। সলমনের আইনজীবী কপিল সিব্বল দাবি করেন, দুর্ঘটনার দিন সলমন গাড়ি চালাচ্ছিলেন এমন প্রমাণ নেই। শুধুমাত্র একজনের সাক্ষ্যের ওপর নির্ভর করে তাঁর মক্কেলকে দোষী সাব্যস্ত করে নিম্ন আদালত। পাল্টা যুক্তি দেন সরকারি আইনজীবী।

দুপক্ষের বক্তব্য শুনে বিচারপতি জেএস খেহর এবং বিচারপতি সি নাগাপ্পন সলমন খানকে নোটিস দেন। বেকসুর খালাসের নির্দেশ কেন খারিজ হবে না, লিখিতভাবে তাঁর জবাব দিতে হবে সলমনকে। নোটিসের জবাব দেওয়ার জন্য সলমনকে ছ-সপ্তাহ সময় দিয়েছে সুপ্রিম কোর্ট। ছ-সপ্তাহ পর ফের শুনানি।