Salman Khan: অসতর্কতার কারণেই সাপের ছোবল খেলেন সলমন!

জন্মদিনের সেলিব্রেশন শুরুর আগেই দুর্ঘটনার শিকার সলমন

Updated By: Dec 26, 2021, 06:02 PM IST
Salman Khan: অসতর্কতার কারণেই সাপের ছোবল খেলেন সলমন!

নিজস্ব প্রতিবেদন: সতর্কতার অভাব আর তার জেরেই জন্মদিনের আগে দুর্ঘটনার মুখে সলমন খান(Salman Khan)। শনিবার রাতে সাপের কামড় খান বলিউডের সুপারস্টার সলমন খান। শনিবার বড়দিনের রাতে পানভেলের ফার্ম হাউজে বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছিলেন ভাইজান। কিছুদিন আগেই সলমনকে তাঁর ফার্ম হাউজের কেয়ারটেকার জানিয়েছিলেন যে ফার্ম হাউজে সাপ ঢুকেছে, ব্যবস্থা না নিলে বাড়বে সমস্যা। 

কেয়ারটেকারের আগাম সতর্কতা থাকা সত্ত্বেও ফার্ম হাউজ থেকে সাপ তাড়াতে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। শনিবার রাতে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন সলমন খান। এমন সময়ই তাঁর চেয়ার থেকে একটি সাপ নেমে আসতে দেখে তাঁর বন্ধুরা। এরপরই সলমন হাতে ব্যথা অনুভব করেন এবং দেখেন যে তাঁকে সাপে কামড়েছে। তড়িঘড়ি সলমনকে এমজিএম হাসপাতালে নিয়ে যায় তাঁর বন্ধুরা। নবী মুম্বইয়ের এই হাসপাতালে একাধিক ডাক্তার দেখেন সুপারস্টারকে। 

হাসপাতালে আনার সঙ্গে সঙ্গেই তাঁকে বিষ নিরোধক ওষুধ দেন চিকিৎসক। এরপর বেশ কিছু ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়। অবশেষে রবিবার ১২ নাগাদ হাসপাতাল থেকে ছাড়া হয় সলমনকে। সলমনের এক ঘনিষ্ঠ জানান, আপাতত সুস্থ রয়েছেন ভাইজান। বিশ্রাম নিতে বলা হয়েছে তাঁকে। আপাতত অন্য কোনও ওষুধ খেতে বারণ করেছেন ডাক্তাররা। জন্মদিনের সেলিব্রেশনেই পানভেলের ফার্ম হাউজে হাজির হয়েছেন সলমন ও তাঁর পরিবার। তার আগেই এই বিপত্তি। কেয়ারটেকারের কথা অগ্রাহ্য করে নিজেই নিজের বিপদ ডেকে এনেছেন সলমন। 

আরও পড়ুন: Salman Khan: সলমনকে সাপের কামড়, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

প্রতিবছরই নিজের জন্মদিন পরিবারের সঙ্গে সেলিব্রেট করেন সলমন খান। সেইমতো এবছরও পানভেলের ফার্ম হাউজে (Panvel Farm House) শুরু হয়েছে প্রস্তুতি। আজ মধ্যরাত থেকেই সেখানে পার্টির আয়োজন করেছেন সলমন নিজেই। লকডাউনে বেশিরভাগ সময়ই এই পানভেলের ফার্মহাউজেই সময় কাটিয়েছেন অভিনেতা। সেখানে চাষবাসও শুরু করেছিলেন সলমন। লকডাউনের সময় ভাইরাল হয়েছিল সেই ছবি ও ভিডিও। এমনকি এই ফার্ম হাউজেই গতবছর জ্যাকলিনের সঙ্গে একটি ভিডিও শুট করেছিলেন সলমন। 

আরও পড়ুন: Casting Couch: ইন্ডাস্ট্রির প্রভাবশালীদের কাছে কাস্টিং কাউচের শিকার, বিস্ফোরক উর্ফি

সম্প্রতি ক্যাটরিনা কাইফের(Katrina Kaif) সঙ্গে 'টাইগার থ্রি'য়ের (Tiger 3) শুটিং করেন সলমন, বাকি কিছু অংশের শুটিং। আপাতত বিগ বস (Bigg Boss Season 15) নিয়েই ব্যস্ত তিনি। শাহরুখের (Shah Rukh Khan) আগামী ছবি 'পাঠান'-এ (Pathan) একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। আমির খানের (Amir Khan) 'লাল সিং চাড্ডা'(Laal Singh Chadda) ছবিতেও একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও জ্যাকলিনের (Jacqueline Fernandez) সঙ্গে 'কিক টু'(Kick 2) ও পূজা হেগড়ের সঙ্গে 'কভি ইদ কভি দিওয়ালি' রয়েছে তাঁর আগামী ছবির তালিকায়।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.