Salman Khan: ‘দেরি হলেও নিশ্চিত!’ এবার নতুন চমক সলমানের...

Salman Khan: ভারতে সুবিধা বঞ্ছিতদের জন্য থিয়েটার চেন খোলার ইচ্ছে বহুদিনের। এবার সেই ইচ্ছেই পূর্ণতা পেতে চলেছে সলমান খানের। সেই নিয়েই অকপট অভিনেতা।

Updated By: Nov 26, 2023, 07:45 PM IST
Salman Khan: ‘দেরি হলেও নিশ্চিত!’ এবার নতুন চমক সলমানের...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তবে কি আবারও কোনও নতুন সিনেমার ঘোষণা করলেন সলমান খান (Salman Khan)। না সেরম কিছুই না, এবার বক্স অফিসের আসল সমস্যার কথা সামনে আনলেন ভাইজান। আগেই একটি ইন্টারভিউতে তিনি জানিয়েছিলেন, দেশে আরও থিয়েটার তৈরী করতে চান। এই থিয়েটার চেনের নাম রাখতে চেয়েছিলেন ‘সলমান টকিজ’। বিশেষত ভারতের টু টায়ার এবং থ্রি টায়ার শহর গুলিতে। তিনি বলেছিলেন দেশে সিঙ্গেল স্ক্রিন থিয়েটারের অভাব আছে। যদিও তাঁর এই ইচ্ছে লকডাউনের কারণে সত্যি করতে পারেননি তিনি।

আরও পড়ুন: Noble: অন্যের বউকে কিডন্যাপ করে বিয়ের দাবি! রিহ্যাবে পাঠানো হল নোবেলকে...

কিন্তু এবার সলমানের সেই ইচ্ছের পূর্ণতা পেতে চলেছে। সম্প্রতি এই বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘আমি এই জিনিস বহুদিন ধরে চেয়ে আসছি। কিন্তু আসলে এটি একটি লম্বা প্রক্রিয়া। জমি কেনা, সেখানে বিল্ডিং বানানো এবং আরও অনেক কিছু। আশা করছি আগামী বছরের মধ্যে আমরা কাজ শুরু করতে পারবো। দেরী হলেও নিশ্চিত!’

অভিনেতা আরও বলেন, আমরা ছোট শহর গুলিতে থিয়েটার খুলতে চাই যেখানের মানুষরা থিয়েটারে যেতে পারেন না‘। মুম্বইয়ের মতো শহরে থিয়েটার খোলার কোনও ইচ্ছেই তাঁদের নেই। জানতে পারা গেছে তাঁর এই সিনেমহল গুলিতে বাচ্ছা এবং সুযোগ-সুবিধা থেকে বঞ্ছিত মানুষদের থেকে টিকিটের জন্য কোনও টাকা নেওয়া হবে না।

আরও পড়ুন: Nikita Gandhi: নিকিতার অনুষ্ঠানে এসে পদপিষ্ট হয়ে মৃত ৪ আহত ৬০, ‘মর্মাহত-বিধ্বস্ত’ গায়িকা...

এছাড়াও সম্প্রতি এক ইন্টারভিউতে অভিনেতা জানান, তিনি এমন একটা সিনেমার স্ক্রিপ্ট খুঁজছেন যা অ্যাকশন না হয়ে কমেডিতে ভরপুর হবে। যদিও টাইগার থ্রি-র সাফল্য়ের পর ইতিমধ্যেই তিনি ‘দাবাঙ্গ ফোর’ এবং ‘কিক টু’-এর শুটিং-এর নিতে শুরু করে দিয়েছেন। সেই কারণেই তিনি জানিয়েছেন, আগামী যে সিনেমা গুলি তিনি করছেন সেইগুলিও বেশিরভাগ অ্যাকশন ফিল্ম, তার মানে এটা নয় যে তিনি কমেডি বা রোম্য়ান্টিক ফিল্ম করতে চান না। তাই এখন তিনি কমেডি ফিল্মের তল্লাশে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.