শো-এর মাঝে অভব্যতা? কপিলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহিলা পৌঁছলেন সলমনের কাছে?

 শো শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই এবার ফের বিতর্কে জড়ালেন টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা।

Updated By: Jan 24, 2019, 11:24 AM IST
শো-এর মাঝে অভব্যতা? কপিলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহিলা পৌঁছলেন সলমনের কাছে?

নিজস্ব প্রতিবেদন : সবে সবে শুরু করেছেন দ্বিতীয় ইনিংস। দীর্ঘদিনের বান্ধবী গিনি চাথরাথের সঙ্গে বিয়ের পর আবার ফিরে এসেছেন টেলিভিশনের পর্দায়। শুরু করেছেন 'দ্য কপিল শর্মা শো'। কিন্তু, শো শুরু  হওয়ার কিছুদিনের মধ্যেই এবার ফের বিতর্কে জড়ালেন টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা।

আরও পড়ুন : বাড়ি থেকে বেরোলেই শিরোনামে তৈমুর, ক্ষেপে গেলেন সইফ-কন্যা সারা?
রিপোর্টে প্রকাশ, শো-এ হাজির হওয়া অজ্ঞাত পরিচয়ের এক মহিলার সঙ্গে নাকি একটু বেশিই অন্তরঙ্গতা দেখাতে যান কপিল। শো-এর মাঝে যদি ওই মহিলা তাঁর বাবাকে নিয়ে না আসতেন, তাহলে তাঁর সঙ্গে আরও বেশিক্ষণ কথা বলতেন বলেও নাকি মন্তব্য করেন কপিল। যা নিয়ে বেজায় চটে যান ওই মহিলা। এমনকি,শো-এর অন্য সদস্যরাও কপিলের এ হেন ব্যবহার খুশি নন। এরপর ওই মহিলা সলমন খানের কাছে সরাসরি অভিযোগ দায়ের করেন। পাশাপাশি শো-এর অন্য সদস্যরাও কপিলের বিরুদ্ধে সরব হন সলমনের কাছে। যদিও অভিযোগ পাওয়ার পর সলমন খান এ বিষয়ে কী পদক্ষেপ নেবেন সে বিষয়ে কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে চুপ করে রয়েছেন কপিল শর্মা নিজেও।

আরও পড়ুন : জাহ্নবীর সঙ্গে লড়াই? অবশেষে মুখ খুললেন সারা
প্রসঙ্গত 'দ্য কপিল শর্মা শো-এর এবারের প্রযোজক হলেন স্বয়ং সলমন খান। তাই শো-এর সঞ্চালকের এই ব্যবহারের বিরুদ্ধে তিনি কী পদক্ষেপ নেন, তা দেখার।
এদিকে সবে সবে বিয়ে করেছেন কপিল শর্মা। দীর্ঘদিনের বান্ধবী গিনির সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। পঞ্জাবের জলন্ধরে বসে কপিল-গিনির বিয়ের আসর। এরপর অমৃতসরে হয় তাঁদের প্রথম রিসেপশন। অমৃতসরে রিসেপশন সারার পর, মুম্বইতে বসে কপিল-গিনির দ্বিতীয় রিসেপশনের আসর।

.