কবে বিয়ে করছেন? লাখ টাকার প্রশ্নের উত্তর দিলেন সলমন খান

সঙ্গীতার পর ঐশ্বর্য রাই। তার পর ক্যাটরিনা কাঈফ। একের পর এক নায়িকা এসেছেন তাঁর জীবনে।

Updated By: Jul 25, 2019, 06:34 PM IST
কবে বিয়ে করছেন? লাখ টাকার প্রশ্নের উত্তর দিলেন সলমন খান

নিজস্ব প্রতিনিধি : শোনা যায়, বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমান খানের। সব কিছু পরিকল্পনামাফিক এগোচ্ছিল। দুই পরিবারের লোকজন বিয়ের জন্য প্রস্তুতি নিতেও শুরু করেছিলেন। এমনকী, অতিথিদের নিমন্ত্রণের জন্য কার্ড ছাপাও হয়েছিল। কিন্তু শেষবেলায় এসে বিয়ে ভেঙে যায়। কারণ, সলমানের সঙ্গে বলিউডের অন্য কোনও নায়িকার সম্পর্ক রয়েছে বলে জানতে পারেন সঙ্গীতা। তাই তিনি বিয়ে ভেঙে দেন। সবটাই গুঞ্জন। অর্থাত্, শোনা কথা। মুখে মুখে চলা কথা। সলমান বা সঙ্গীতা কখনওই এই নিয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন-  আলিয়া ভাটের বাড়ির অন্দরমহল ঠিক কেমন? চলুন ঘুরে আসা যাক...

সঙ্গীতার পর ঐশ্বর্য রাই। তার পর ক্যাটরিনা কাঈফ। একের পর এক নায়িকা এসেছেন তাঁর জীবনে। কিন্তু বিয়ে আর হয়নি। অনেকে বলেন, ভাইজান ইচ্ছে করেই বিয়ে করেননি। কেউ আবার বলেন, ঐশ্বর্যর সঙ্গে বিচ্ছেদের পর সল্লু ভাইয়ের বৈরাগী অবস্থা! সে যাই হোক, ৫৩ বছর বয়স হয়ে গেল সলমান খানের। বিয়ে করলেন না এখনও। করবেন বলেও কোনও খবর নেই। সলমন খান কেন বিয়ে করেননি, এটা লাখ টাকার প্রশ্ন। আর এবার সেই প্রশ্নের জবাব নিজেই দিলেন সলমান।

আরও পড়ুন-  'মেরিলিন মনরো' মোমেন্টে! বেজায় বিড়ম্বনায় শিল্পা

সলমান খান বললেন, ''ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারি না। কারণ, মোমের আলোয় খাবার দেখা যায় না। কী খাচ্ছি বুঝতে পারি না। তা ছাড়া কোনও মেয়ে আজ পর্যন্ত আমাকে বিয়ের প্রস্তাবও দেয়নি।'' আলি আব্বাস জাফর পরিচালিত 'ভারত' এ সলমান খানকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু বাস্তব জীবনে কোনওদিন কোনও মেয়ে তাঁকে বিয়ের প্রস্তাব নাকি দেননি! অন্তত সালমানের দাবি এমনই। 

.