প্রাক্তন দীপিকার সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর? ভাইরাল ছবি দেখে গুঞ্জন

আলিয়া ভাটও উড়ে যান কাপুরদের সঙ্গে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 30, 2020, 10:14 AM IST
প্রাক্তন দীপিকার সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর? ভাইরাল ছবি দেখে গুঞ্জন
নীতু কাপুরের সঙ্গে রণবীর

নিজস্ব প্রতিবেদন : ​নতুন বছর শুরুর আগে মুম্বই ছেড়ে রাজস্থানের দিকে রওনা দিয়েছেন রণবীর কাপুর, নীতু কাপুর, আলিয়া ভাটরা। রণবীর (Ranbir Kapoor), নীতুরা যখন রাজস্থানে উড়ে যান, সেই সময় তাঁদের সঙ্গে দেখা যায় আলিয়া ভাটকেও (Alia Bhatt)। রণবীরদের ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে আসতেই এবার চমক লাগে সেই ছবি দেখে। রণবীর কাপুর এবং নীতু কাপুরদের সঙ্গে ধরা পড়ে রণবীর সিংয়ের ছবি। কাপুররা যেখানে ছুটি কাটাচ্ছেন, সেখানেই হাজির হয়েছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। জানা যাচ্ছে এমন খবর।

মঙ্গলবার রণথম্ভোরের উদ্দেশে রওনা দেন রণবীর কাপুর, নীতু কাপুর, রিদ্ধিমা কাপুর এবং আলিয়া ভাটরা। অন্যদিকে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনকেও (Deepika Padukone) দেখা যায় মুম্বই বিমানবন্দরে। তখন থেকেই জল্পনা শুরু হয়। যদিও রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা কোথায় উড়ে যাচ্ছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। রণবীর, নীতুর সঙ্গে রণবীর সিংয়ের নিজস্বী প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন : কালো রঙের মনোকিনিতে ফটোশ্যুট অন্তঃসত্ত্বা অনিতার, ভাইরাল ছবি

দেখুন...

যদিও দুই রণবীরের সঙ্গে যে ছবি প্রকাশ পায়, সেখনে দেখা যায়নি দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাটকে।

আরও পড়ুন : Ranbir-এর সঙ্গে যোগ Alia-র, বিয়ের আগেই কাপুর পরিবারের সঙ্গে উড়ে গেলেন অভিনেত্রী

এদিকে রণবীর কাপুরের সঙ্গে সবে সবে ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেছেন আলিয়া ভাট। কথা ছিল, চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই সিনেমা। তবে রণবীর, আলিয়া, অমিতাভের ব্রক্ষ্মাস্ত্র এখনও মুক্তি পায়নি। অন্যদিকে শাহরুখের সঙ্গে পাঠানে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন। জানা যাচ্ছে, পাঠানের জন্য দীপ্পি নাকি ১৫ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। ফলে ওই সিনেমার জন্য ব্যস্ত বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।  ব্য়স্ততার মধ্যে থেকে সময় বের করেই দীপিকা এবার রণবীরের সঙ্গে রাজস্থানের পাড়ি দেন নতুন বছরের ছুটি কাটাতে।

.