Alia-Ranveer: Karanর ছবির প্রথম দিনের শুটিংয়ের নেপথ্য গল্প, নায়ক-নায়িকার রসায়ন জমজমাট

 ‘প্রচুর অনুভূতি মনে ভিড় করে আসছে,যা কোনও ক্যাপশনে আবদ্ধ করা যাবে না’, আলিয়া

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 20, 2021, 07:52 PM IST
Alia-Ranveer: Karanর ছবির প্রথম দিনের শুটিংয়ের নেপথ্য গল্প, নায়ক-নায়িকার রসায়ন জমজমাট

নিজস্ব প্রতিবেদন: লাইট, ক্যামেরা, অ্যাকশন.... ৫ বছর পর ছবি পরিচালনায় ফিরলেন করণ জোহর (Karan Johar)। সমগ্র বলিউড অপেক্ষায় ছিল এই দিনের। শুরু হল 'রকি অওর রানি কি প্রেম কাহানি' ছবির শুটিং। অভিনেতারা নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবির শুটিংয়ের ভিডিয়ো।

ছবির ঘোষণা করে করণ জানিয়েছিলেন অনেকদিন পর পারফেক্ট স্ক্রিপ্ট খুঁজে পেয়েছেন তিনি, তাঁর বিশ্বাস যা চমকে দেবে সকলকে। এমনটাই মনে করছেন সিনেপ্রেমীরা।মুখ্য চরিত্রে রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। এই জুটিকে ফের পর্দায় দেখার জন্য মুখিয়ে দর্শক। 

আরও পড়ুন:চিত্রনাট্য ও গান আটকে রেখে খুনের হুমকি! ১০ কোটি টাকার আইনি নোটিস Randeep Hooda-কে

এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম পেজে পোস্ট করে আলিয়া লেখেন ‘প্রচুর অনুভূতি মনে ভিড় করে আসছে,যা কোনও ক্যাপশনে আবদ্ধ করা যাবে না’। করণ জোহর মানেই  কুছ হাটকে। করণ নিজেও বলেছিলেন 'এটি লভ স্টোরি বটে, কিন্তু আর পাঁচটা লভ স্টোরির সঙ্গে মিলে যাবে না। রকি এবং রানির ভালবাসা দেখতে দেখতে আপনারা হারিয়ে যাবেন, তাঁদের জার্নিতে ভালবাসার নতুন সংজ্ঞা খুঁজে পাবেন।' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

বহু প্রতিক্ষিত এই ছবির শুটিং শুরু হল, রণবীর সিং তাঁর নিজস্ব অবতারে ধরা দিলেন। আলিয়া সাজলেন শাড়িতে। শাবানা আজমি, ধর্মেন্দ্র এবং জয়া বচ্চনের উপস্থিতি অবশ্য়ই এই ছবিকে অন্য মাত্রা দেবে। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় সিনেপ্রেমীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)