লকডাউনে বন্ধ কাজ, ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার কর্মীর পরিবারের দায়িত্ব নিলেন সলমন

ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ-এর সভাপতি বি এন তিওয়ারির তরফে একথা জানানো হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 29, 2020, 06:35 PM IST
লকডাউনে বন্ধ কাজ, ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার কর্মীর পরিবারের দায়িত্ব নিলেন সলমন

নিজস্ব প্রতিবেদন : করোনার প্রকোপ ঠেকাতে দেশজুড়ে লকডাউন। এই সময় গোটা দেশেই ফিল্ম ইন্ডাস্ট্রির কাজই বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার দৈনিক কর্মীর পরিবারে দায়িত্ব নিলেন সলমন খান। এই কর্মীদের মধ্যে জুনিয়া আর্টিস্ট, টেকনিশিয়ানস সহ আরও অনেকেই রয়েছেন। ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ-এর সভাপতি বি এন তিওয়ারির তরফে একথা জানানো হয়েছে।

FWICE-এর সভাপতি বি এন তিওয়ারি সংবাদ সংস্থা PTI-কে জানিয়েছেন, ''সলমন খানের সংস্থা বিয়িং হিউম্যানের মাধ্যমে এই সাহায্য কর্মীদের পরিবারের কাছে পৌঁছে দেবেন। গত তিনদিন আগেই সলমনের স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে ফোন করে আমাদের একথা জানানো হয়। আমাদের প্রায় ৫ লক্ষ কর্মী রয়েছে। যাঁদের মধ্যে ২৫ হাজার কর্মী আর্থিক সাহায্যের ভীষণ প্রয়োজন। বিয়িং হিউম্যানের পক্ষ থেকে এই কর্মীদের দায়িত্ব বহনের কথা জানানো হয়েছে। এই সমস্ত কর্মীরা যাতে সরাসরি টাকা  সরাসরি পায়, তাই বিয়িং হিউম্যানের পক্ষ থেকে তাঁদের অ্যাকাউন্টের যাবতীয় তথ্যও নিয়ে নেওয়া হয়েছে।''

আরও পড়ুন-চতুর্থবার পরীক্ষাতেও কণিকার রিপোর্টে করোনা পজিটিভ, উদ্বিগ্ন গায়িকার পরিবার

এদিকে ভোজপুরী অভিনেতা রবি কিষণ ভোজপুরী ফিল্মি ইন্ডাস্ট্রির সমস্ত আর্থিক ভাবে দুর্বল দৈনিক রোজগেরে কর্মীদের পরিবারের আর্থিক দায়-দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-Exclusive: অনেকেই ঠকিয়েছে, শিলাজিৎ-ও আমার কাছ থেকে গান নিয়ে গিয়েছিল, 'বিস্ফোরক বড়লোকের বিটি লো'র রতন কাহার...

এদিকে ইতিমধ্যেই করোনা মোকাবিলায় নিজের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার, বরুণ ধাওয়ার দিয়েছেন ৩০ লক্ষ টাকা। পাশাপাশি এগিয়ে এসেছেন আরও অনেকেই।

আরও পড়ুন-করোনার প্রকোপ: দেশের বিপদের দিনে অভিনয় ছেড়ে নার্স হয়ে উঠলেন এই অভিনেত্রী

.