Salman Khan: কিরণ রাওকে নিয়ে পোস্ট! তুমুল সমালোচনার মুখে সলমান

Salman Khan: সলমান খান তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লাপাতা লেডিসের প্রশংসা করেন। সেই পোস্ট ঘিরে তুমুল সমালোচনার মুখে পড়লেন অভিনেতা। কি এমন লিখলেন অভিনেতা কিরণের বিরুদ্ধে।

Updated By: Mar 13, 2024, 10:34 PM IST
Salman Khan: কিরণ রাওকে নিয়ে পোস্ট! তুমুল সমালোচনার মুখে সলমান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১ মার্চ বড়পর্দায় মুক্তি পেয়েছে লাপাতা লেডিস(Laapataa Ladies)। ছবিটি কিরণ রাও (Kiran Rao) পরিচালনা করেন। ছবিতে দেখা গিয়েছে, নিতানশী গোয়েল, প্রতিভা রান্তা, স্পর্শ শ্রীবাস্তব, ছায়া কদম এবং রবি কিষাণকে।

১৩ মার্চ সলমান খান (Salman Khan) তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লাপাতা লেডিসের প্রশংসা করেন। অভিনেতা লেখেন, 'এই কিরণ রাওয়ের লাপাতা লেডিস দেখছি। বাহ কিরণ। আমার এবং বাবার দুজনেরই ছবিটি দেখে খুব ভালো লেগেছে। পরিচালক হিসাবে ডেবিউ-এর জন্য অনেক অভিনন্দন। অসাধারণ কাজ। কবে আমার সঙ্গে কাজ করবে।'

আরও পড়ুন: Shakib-Mimi-Nabila: এবার শাকিবের নায়িকা মিমি, সঙ্গে বাংলাদেশের আরেক নায়িকা নাবিলা...

এই পোস্ট ঘিরে সমালোচনার মুখে পড়লেন অভিনেতা। অভিনেতা বলেছেন যে লাপাতা লেডিস তাঁর ডেবিউ ছবি। অন্যদিকে কিরণ রাও ২০১১ সালে ধোবি ঘাট দিয়ে ডেবিউ করে দিয়েছেন।

এক নেটিজেন লেখেন, 'ধোবিঘাট ছিল পরিচালক হিসেবে তাঁর প্রথম ছবি'। অন্য একজন লেখেন, 'স্যার ডেবিউ নয় এটা। ম্যাম এর আগে ধোবিঘাট বানিয়েছেন।' আরও একজন লেখেন, 'ডেবিউ? আরে ভাই কে কেউ বলুক ধোবিঘাট বলে একটা ছবি এসেছিল।'

কাজের দিক দিয়ে সলমান খানকে শেষ দেখা গিয়েছিল টাইগার ৩-তে। ছবিতে ইমরান হাশমি এবং ক্যাটরিন কাইফ প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। সম্প্রতি অভিনেতার আসন্ন ছবির জনয গজনির পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে একটি নতুন ছবি ঘোষণা করেছেন। যেটি ২০২৫ সালে ঈদে মুক্তি পাবে।

আরও পড়ুন: Pori Moni: তৃণমূলের বিধায়কের হাত ধরে টলিউডে পরীমণি...

সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে সালমানকে দর্শক দেখেছেন। 'জুড়ুয়া' দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে 'মুঝসে শাদি কারোগি' ও 'কিক'-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছে এই জুটি। অন্যদিকে 'গজনি' ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.