সলমনের পাশে সেলফি তুলতে পৌঁছে গেলেন এক ভক্ত, চটে গেলেন ভাইজান?

 ভিডিয়োয় এক ফ্যান তাঁর সঙ্গে সেলফি তুলতে চাওয়ায় তাই নিয়ে অঙ্গভঙ্গি করতে দেখা গেল সলমন খানকে। 

Updated By: Oct 20, 2019, 05:05 PM IST
সলমনের পাশে সেলফি তুলতে পৌঁছে গেলেন এক ভক্ত, চটে গেলেন ভাইজান?

নিজস্ব প্রতিবেদন : তিনি কখন কার সঙ্গে কী রকম ব্যবহার করবেন, তা কেউ আগে থেকে বলতে পারে না। ভাইজানের মুড যে কখন কী রকম থাকে, তা আগে থেকে কারোরই বোঝার উপায় নেই। আর মুডি সল্লু সেটারই আরও একবার প্রমাণ দিলেন। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে ভিডিয়োয় এক ফ্যান তাঁর সঙ্গে সেলফি তুলতে চাওয়ায় তাই নিয়ে রিঅ্যাক্ট করতে দেখা গেল সলমন খানকে। 

আগামী সোমবার দিওয়ালি। তবে এরই মধ্যে বলিউডে এসে গিয়েছে উৎসবের আমেজ। আর সেই উপলক্ষ্যেই মুম্বইয়ে প্রযোজক রমেশ তউরানির দিওয়ালি পার্টি হাজির হয়েছিলেন সল্লু মিঁঞা। সঙ্গে ছিলেন দাবাং-থ্রিতে তাঁর সহ অভিনেত্রী সাই মঞ্জরেকার। পার্টি শেষে বেরিয়ে আসার সময়ে লিফট থেকে বেরিয়ে পাপারাৎজির অনুরোধে পোজ দিচ্ছিলেন নিমন্ত্রিতরা। সেই সময়ে সকলের মতো ক্যামেরার জন্য পোজ দেন সল্লু ভাইও ও তাঁর সহ অভিনেত্রী সাইও। বেশ ফুরফুরে মেজাজেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছিলেন ভাইজান। এরই মাঝে হঠাৎ সলমনের দেহরক্ষীদের পাশ কাটিয়ে ঢুকে পড়েন তাঁর এক অল্পবয়সী ভক্ত। তাঁর হাতে মোবাইলে সেলফি ক্যামেরা তৈরী। সলমনের সঙ্গে ছবি তোলার জন্য তিনি সোজা সলমনের পাশে গিয়ে দাঁড়িয়ে পড়েন। ঘটনায় হকচকিয়ে যাওয়া সলমন সঙ্গে সঙ্গে সরে দাঁড়ান। সলমনের নিরাপত্তারক্ষীরাও সেই কিশোরকে ধরে সেখান থেকে সরিয়ে দেন। 

আরও পড়ুন-'বালা', 'উড়জা চমন' নাকি 'টেকো' কার পাশে থাকবে বাংলার দর্শকরা? প্রশ্ন ছুঁড়লেন অভিমন্যু

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

#SalmanKhan and #saieemanjrekar at @rameshtaurani #diwalibash #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এর পরেই ফটোগ্রাফারদের দিকে তাকিয়ে চটুল বিরক্তি প্রকাশ করতে দেখা যায় সলমনকে। আর তা ঘিরেই দানা বেধেছে বিতর্ক। অনেকেই, সলমনের তাঁর অনুগামীর সঙ্গে এমন ব্যবহারের নিন্দা করেছেন। আবার উল্টো কথা বলতেও দেখা গেল নেটিজেনদের। কারও কারও মতে, সেলিব্রেটিরাও মানুষ, তাঁদেরও সবসময়ে অচেনা ব্যক্তিদের সঙ্গে ছবি তুলতে ইচ্ছা নাও করতে পারে। অনুমতি ছাড়াই হঠাৎ সেলফি তুলতে যাওয়াও অনুচিত বলে দাবি করেন অনেকে।

আরও পড়ুন-প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে নরেন্দ্র মোদীর সঙ্গে সেলফি বলি তারকাদের

আরও পড়ুন-বাথটাবের 'হট' ছবি পোস্ট মনামীর

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সলমনের নতুন সিনেমার দাবাং থ্রি-এর মোশন পোস্টার। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে দাবাং থ্রি। তাছাড়া প্রভুদেবার পরিচালনায় "রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই"-এর শ্যুটিং নিয়েও ব্যস্ত সলমন। 

.