ছেলে নিয়ে আচমকাই ক্যাটরিনার বাড়িতে হাজির সলমনের বোন অর্পিতা

শোনা যাচ্ছে, রেস থ্রি-র শুটিংয়ের জন্যই নাকি আহিলের ২ বছরের জন্মদিনের পার্টিতে গরহাজির থাকছেন তার মামুজান।

Updated By: Apr 4, 2018, 06:31 PM IST
ছেলে নিয়ে আচমকাই ক্যাটরিনার বাড়িতে হাজির সলমনের বোন অর্পিতা

নিজস্ব প্রতিবেদন : সবে সবে ২ বছরে পড়েছে সলমন খানের ভাগ্নে আহিল শর্মা। ছেলের জন্মদিন উপলক্ষে আবু ধাবিতে বেশ বড়সড় অনুষ্ঠানের আয়োজন করেছেন আয়ুষ শর্মা। কিন্তু, ওই অনুষ্ঠানে হাজির থাকতে পারছেন না সলমন খান। শোনা যাচ্ছে, রেস থ্রি-র শুটিংয়ের জন্যই নাকি আহিলের ২ বছরের জন্মদিনের পার্টিতে গরহাজির থাকছেন তার মামুজান।

আরও পড়ুন : কখনও টাপুর, কখনও শিমুল, নানারূপে সন্দীপ্তা

শুধু সলমন নন, অহিলের জন্মদিনের পার্টিতে থাকতে পারছেন না ক্যাটরিনা কাইফও। শোনা যাচ্ছে, বর্তমানে ব্যস্ত ক্যাটরিনা। বোন ইসাবেলাকে নিয়ে তিনি যেমন ব্যস্ত, তেমনি শাহরুখ খানের ‘জিরো’-র শুটিংয়ের জন্যও ওই সময় অর্পিতাদের সঙ্গে আবু ধাবিতে হাজির হতে পারছেন না ক্যাট। আর সেই জন্যই কি ক্যাটরিনার সঙ্গে আগেভাগে দেখা করে নিলেন অর্পিতা খান শর্মা?

আরও পড়ুন : শিগগিরই কি দ্বিতীয় বিয়ে সারছেন করিশ্মা কাপুর?

মঙ্গলবার রাতে ক্যাটরিনার বাড়ি থেকে বেরোতে দেখা যায় সলমনের বোন অর্পিতা এবং ভাগ্নে আহিলকে। ক্যাটরিনার কোলে বসে গাড়িতে চড়তে দেখা যায় ছোট্ট আহিলকে। পাপারাত্জির ক্যামেরায় সেই ছবি উঠে আসতেই তা ছড়িয়ে পড়ে। তবে হঠাত কেন বাড়িতে গিয়ে ক্যাটরিনার সঙ্গে দেখা করে এলেন অর্পিতা খান শর্মা, সে বিষয়ে জানা যায়নি কিছু।

তবে সলমন খানের সঙ্গে ব্রেক আপ হয়ে যাওয়ার পরও ‘ভাইজান’-এর দুই বোন অলভিরা অগ্নিহোত্রী এবং অর্পিতা খান শর্মার সঙ্গে বন্ধুত্ব বজায় ছিল ক্যাটের। আর এবার সেই কারণেই সব সময়ই অর্পিতা খান  শর্মার সঙ্গে হাসি মুখেই দেখা যায় ক্যাটকে।

.