সমস্ত খারাপ নজর থেকে রক্ষা করবে প্রার্থনা, ফের ভাইরাল সানা খানের ভিডিয়ো

নিজেই শেয়ার করেন সানা ওই ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 30, 2020, 11:42 AM IST
সমস্ত খারাপ নজর থেকে রক্ষা করবে প্রার্থনা, ফের ভাইরাল সানা খানের ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​ধর্মের পথে চলবেন। ধর্মের পথে চলার জন্যই বিনোদন দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন। সম্প্রতি এমন জানিয়ে বলিউড থেকে সরে দাঁড়ান সানা খান। বলিউড থেকে সরে যাওয়ার পরপরই গুজরাটের এক মৌলানাকে বিয়ে করেন সানা। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। 

আরও পড়ুন : রণবীরের পাশেই থাকার ব্যবস্থা করলেন আলিয়া, অভিনেত্রীর ফ্ল্যাটের দাম কত জানেন!

সানা খান এবং মৌলানা অনস সাঈদের বিয়ের খবর এবং ছবি প্রাকশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর জল্পনা। মৌলানার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সানা। কখনও অনস সাঈদের সঙ্গে কফি ডেটে যেতে দেখা যাচ্ছে সানাকে, আবার কখনও শাশুড়ি মা কীভাবে যত্ন করে তাঁর জন্য বিরিয়ানি তৈরি করছেন, শেয়ার করছেন সেই ভিডিয়ো।

এবার অনসের সঙ্গে সানা ফের নতুন ভিডিয়ো শেয়ার করেন। যেখানে সানা দাবি করেন, বাড়ি থেকে বের হওয়ার আগে প্রার্থনা করলে, সমস্ত বাজে নজর থেকে রক্ষা পাওয়া যায়। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সেই ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হতে শুরু করে।

দেখুন....

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে মৌলানা অনস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। এরপর ওয়ালিমা লুকেও ভাইরাল হয় সানার ছবি। এসবের পাশাপাশি সানা আরও দাবি করেন, বিয়ের সময় তাঁর মেহন্দির রং এত গাঢ় হয়েছে যে তার থেকে প্রমাণিত হয়, অনসের প্রতি ভালবাসা কতটা গভীর। অনস সাঈদের প্রতি ভালবাসা অত্যন্ত গাঢ় হওয়ার জন্যই তাঁর মেহন্দির রং এত গাঢ় হয়েছে বলে দাবি করেন এক সময়ের অভিনেত্রী।

.