Sanjay Dutt Injured: শ্যুটিংয়ে তলোয়ারের লড়াই করতে গিয়ে আহত সঞ্জয় দত্ত, মাথায় পড়ল সেলাই

Sanjay Dutt Injured:  জুলাইয়েই ডাবল আইস্মার্ট ছবির পোস্টার প্রকাশ করেছে ছবির নির্মাতা। ছবিতে দেখা যাচ্ছে সঞ্জুর আঙুল ও মুখে ট্যাটু। দাড়ি রয়েছে সঞ্জয়ের। জানা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর ৮ মার্চ রিলিজ করবে ডাবল আইস্মার্ট

Updated By: Aug 14, 2023, 09:00 PM IST
Sanjay Dutt Injured: শ্যুটিংয়ে তলোয়ারের লড়াই করতে গিয়ে আহত সঞ্জয় দত্ত, মাথায় পড়ল সেলাই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্যুটিং করতে গিয়ে আহত সঞ্জয় দত্ত। আঘাত পেয়ে মাথায় কয়েকটি জায়গা কেটে যায়। ফলে সেলাই দিতে হয় কয়েকটা। অন্যদিকে, শ্যুটিং করতে গিয়ে কনুইয়ে আঘাত পেয়েছে অভিনেতা বরুণ ধাওয়ান। কনুইয়ের নীচের একটি জায়গা লাল হয়ে গিয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন অভিনেতা।

আরও পড়ুন-স্বপ্নদীপের অপমৃত্যুতে শিশু সুরক্ষা ও জাতীয় মানবাধিকার কমিশনের জোড়া চাপে যাদবপুর!

তাইল্য়ান্ড পুরী জগন্নাধ পরিচালিত ডাবল আইস্মার্ট ছবির শ্যুটিং করছিলেন সঞ্জয় দত্ত। ছবিটি ব্লক ব্লাস্টার আইস্মার্ট শঙ্কর-এর সিক্যুয়েল।  ছবিটি মুম্বইয়ে বেশ কয়েক মাস ধরে শ্যুটিং হয়। জানা যাচ্ছে ছবিটির বাকী অংশের শ্যুটিং হচ্ছিল তাইল্যান্ডে। পিঙ্কভিলা-র খবর অনুয়ায়ী শ্যুটিং করতে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন সঞ্জু। তলোয়ারের  লড়াইয়ের সময়ে তার মাথায় আঘাত লাগে। সঙ্গে সঙ্গে সেই ক্ষতে সেলাই দিতে হয়। তবে সেলাই দেওয়ার পরপরই ফিরে এসে ফের শ্যুটিং করেন সঞ্জয়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

জুলাইয়েই ডাবল আইস্মার্ট ছবির পোস্টার প্রকাশ করেছে ছবির নির্মাতা। ছবিতে দেখা যাচ্ছে সঞ্জুর আঙুল ও মুখে ট্যাটু। দাড়ি রয়েছে সঞ্জয়ের। জানা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর ৮ মার্চ রিলিজ করবে ডাবল আইস্মার্ট। ছবিটি রিলিজ করা হবে হিন্দি, তেলুগু, তামিল, কন্নড় ও মালায়লমে।

বলিউডের খবর, সানি দেওল, জ্যাকি শ্রফ, মিঠুন চক্রবর্তীর, রবিনা ট্যান্ডনের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে তাঁকে। পাশাপাশি আরশাদ ওয়ারসির সঙ্গে একটি ছবি ও অক্ষয় কুমারের সঙ্গে ওয়েলকাম ৩ ছবিতে দেখা যাবে সঞ্জয়কে।

অন্যদিকে, অ্য়াকশন ছবি  VD18-র শ্যুটিং করতে গিয়ে বাঁ হাতের কনুইয়ে চোট পেয়েছে অভিনেতা বরুণ ধাওয়ান। ইনস্টাগ্রামে ওই ছবি দিয়ে বরুণ লিখেছেন নো পেইন নো গেইন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

https://english.cdn.zeenews.com/static/public/zee24-ghanta.jpg

.